ভোরের কাগজের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন

আগের সংবাদ

জঙ্গিবাদ-গুজবের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান

পরের সংবাদ

ঘূর্ণিঝড় মোকাবেলায় সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: November 9, 2019 , 2:18 pm

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঘূর্ণিঝড় মোকাবেলা ও সাধারণ মানুষকে রক্ষায় সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। ঝড় পরবর্তী কার্যক্রম যেন চালানো যায়, সে ব্যবস্থাও নেয়া হয়েছে। ঝড়ে যেন কোন মানুষের ক্ষতি না হয় সেজন্য দেশবাসীর দোয়া চেয়েছেন তিনি।

শনিবার (৯ নভেম্বর) দুপুরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ঝড়ের আবহাওয়া অধিদপ্তরের দেয়া ১০ নম্বর মহাবিপদ সংকেতের কথাও উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ঝড় পরবর্তী সময়ে ত্রাণসহ সব প্রস্তুতিও আমাদের রয়েছে।

বিকেল তিনটায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সেখানে কাউন্সিলরদের উপস্থিতিতে নতুন নেতৃত্ব গঠন করা হবে। এর আগে সকালে বেলুন ও পায়রা উড়িয়ে এ সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, এস এ আর টি ইউ সির সাধারণ সম্পাদক ভিসা লাক্সমান বাহাদুর বাশার, আইএলও’র কান্ট্রি ডিরেক্টর প্রমুখ।