×

জাতীয়

বাসচাপায় অটোরিকশার ৭ যাত্রী নিহত, বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০১৯, ০৫:৩২ পিএম

বাসচাপায় অটোরিকশার ৭ যাত্রী নিহত, বিক্ষোভ

ঘাতক বাস কাজী পরিবহন। ছবি: সংগৃহীত

পঞ্চগড়-তেঁতুলিয়া আমতলী এলাকায় মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার ৭ যাত্রী নিহত হয়েছেন শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১টার দিকে মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। সাত জন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন তিনি।

এছাড়া স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক বাসটি যাত্রী নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলো। এ সময় মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরো দু’জনের মৃত্যু হয়।

অন্যদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘটনাস্থলে উপস্থিত হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা করে। এতে তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও স্থানীয় সাংবাদিক দিদার হোসেন বাদশা আহত হয়েছেন বলে জানা গেছে। পরে পুলিশ সদস্যরা স্থানীয় মাগুরমারী বিওপি ক্যাপে গিয়ে আশ্রয় নেয়।

বিকেল সাড়ে তিনটার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় বিক্ষুব্ধ জনতার সঙ্গে পুলিশের থেমে থেমে ধাওয়া পাল্টা ধাওয়া চলছিল। ওই ক্যাম্পের কোম্পানি কমান্ডার চাইলা প্রু মার্মা জানান, পরিস্থিতি শান্ত করতে কাজ করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App