×

জাতীয়

৪৫ বছরে ৬০ বিয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯, ০৩:০৬ পিএম

৪৫ বছরে ৬০ বিয়ে

প্রতারক আবু বক্কর

ইসলামপুরে এক ব্যক্তি ৪৫ বছরে বিয়ে করেছে ৬০টি। দেশের বিভিন্ন জেলায় ধর্ম আত্মীয় করে, বিভিন্ন ব্যবসা দেখিয়ে, কোথাও আবার রিপ্রেজেন্টেটিভ চাকরির কথা, আবার কোথাও বউ মারা গেছে- এসব কথা বলে ভুয়া ঠিকানা ব্যবহার করে অসহায় মেয়েদের বিয়ে করে হাতিয়ে নিত মোটা অঙ্কের টাকা। অবশেষে নেত্রকোনায় ৬০ নম্বর স্ত্রীর মামলায় ধরা পড়ে সে। পূর্বধলা গ্রামের মাস্টার্সে অধ্যয়নরত রোজী খানম এ মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, রোজী বেগমের আত্মীয়ের সঙ্গে তার পূর্ব পরিচিত হওয়ায় ওই এলাকায় যাতায়াত করত সে। নিজেকে শাহিন আলম নামে পরিচয় দিয়ে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল কোম্পানির এরিয়া ম্যানেজার এবং অবিবাহিত দাবি করে সে। গ্রামের ঠিকানা জামালপুর জেলার বকশীগঞ্জের কুতুবেরচর গ্রামের সাধুরপাড়া ব্যবহার করে গত আগস্ট মাসে রোজীকে বিয়ে করে সে। সেই থেকে রোজীদের বাড়িতে বসবাস করতে শুরু করে সে। একসময় রোজীর কাছে ২ লাখ টাকাও দাবি করে। এতে রোজীর পরিবার অপারগতা প্রকাশ করে। ছদ্ম নামধারী শাহিন কৌশলে শ্যালককে ওষুধ কোম্পানিতে চাকরি দেয়ার কথা বলে শ্বশুরের কাছে ৮০ হাজার টাকা নিয়ে চম্পট দেয়। কয়েক দিন পর থেকে তাদের সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। পরে স্ত্রী রোজীর পরিবার খোঁজ নিয়ে জানতে পারে ভুয়া ঠিকানা ব্যবহার করে বিয়ের নামে প্রতারণা করেছে সে।

তার পরিচয় সম্পর্কে জানা যায়, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সভারচর গ্রামের বাদশা মিয়ার ছেলে আবু বক্কর ওরফে চিটার বক্কর নামে পরিচিত সে। বর্তমানে তার দুই স্ত্রী ও সাত সন্তান রয়েছে। রোজী বেগমের মামলা ইসলামপুর থানা পুলিশের সহায়তায় পূর্বধলা থানার পুলিশ তাকে আটক করে নিজ বাড়ি থেকে। আটক করার পর জানা যায় তার আসল পরিচয়। ইসলামপুর থানার ওসি (তদন্ত) আনছার আলী জানান, প্রতারণা করে সে প্রায় ৬০টি বিয়ে করেছে, যা সে নিজেই স্বীকার করেছে। এলাকায় তাকে চিটার বক্কর বলে সবাই চেনেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App