×

খেলা

বিপিএলে চট্টগ্রামের সঙ্গী আকতার গ্রুপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯, ১০:০৭ পিএম

বিপিএলে চট্টগ্রামের সঙ্গী আকতার গ্রুপ

ফের শুরু হতে যাচ্ছে ব্যাট-বলের লড়াই, মাঠে গড়াচ্ছে বিপিএলের সপ্তম আসর। প্রথমবারের মতো স্পন্সরশীপ স্বত্ব কিনলো আকতার গ্রুপ। দেশের ক্রিকেটের সবচেয়ে দর্শকপ্রিয় ঘরোয়া আসর বিপিএলের এবারের আয়োজনে চট্টগ্রাম বিভাগের স্পন্সরশীপ স্বত্ব কিনে নিয়েছে আকতার গ্রুপ। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর সম্মানার্থে এবারের বিপিএলের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

ক্রিকেট বিশ্বে অন্যতম এবং বাংলাদেশের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেটের আসরে আবারও ভক্তরা মেতে উঠবে ক্রিকেট উন্মাদনায়।

আগামী ডিসেম্বরে শুরু হতে যাওয়া ভিন্নধর্মী এ আয়োজনে প্রথমবারের মতো স্বত্বাধিকারী হওয়া আকতার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কে এম রিফাতুজ্জামান বলেন, দর্শকপ্রিয় খেলা ক্রিকেটের অগ্রযাত্রার সঙ্গী হতে পেরে আমরা আনন্দিত।

বিপিএলের মতো বড় আসর একদিকে যেমন ক্রিকেটকে অনন্য উচ্চতা নিয়ে গেছে সেইসঙ্গে ক্রিকেটের গঠনমূলক উন্নয়ন ও খেলোয়াড় তৈরিতে ভূমিকা রেখে চলেছে।

বিপিএলের উৎসবমুখর পরিবেশ দেশের মানুষকে আনন্দের এক সূতায় গেঁথে নেয়। তরুণদের খেলাধুলার প্রতি আগ্রহ বাড়িয়ে সুস্থ জীবনযাপনে উৎসাহী করে তুলে।

তিনি বলেন, এমন বড় মাপের আসর ক্রিকেটের জন্য তো বটেই; বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উন্নয়নেও গুরুত্বপূর্ণ বলে মনে করি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একটি পূর্ণাঙ্গ দল তৈরির প্রস্তুতি চলছে। ইতিমধ্যে দলের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) হিসেবে দায়িত্ব নিয়েছেন সৈয়দ ইয়াসির আলম।

এছাড়া খেলোয়াড়, কোচিং স্টাফ, ফিজিও নিয়োগসহ আনুষঙ্গিক সব প্রক্রিয়া অব্যাহত রয়েছে। নিয়ম ও সময় মেনে সব ধরণের কার্যক্রম পর্যায়ক্রমে চলতে থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App