×

জাতীয়

দেশে স্বাধীনতা বিরোধীদের অপতৎপরতা অব্যাহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯, ০৬:০৪ পিএম

দেশে স্বাধীনতা বিরোধীদের অপতৎপরতা অব্যাহত

আল্লাহ ও তার রাসুলের (স:) বিশ্বাসীদের ইমেজ পুনরুদ্ধারে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। তিনি বলেন, বেধর্মীরা পরিকল্পিতভাবে মুসলিম উম্মাহর ওপর সন্ত্রাস-জঙ্গীবাদের তকমা লেপন করছে এ বিষয় সবাইকে সতর্ক থাকতে হবে।

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে অনুষ্ঠিত ওয়ার্ল্ড  হজ ও ওমরাহ কনভেনশনের তৃতীয় এবং শেষ রাতে টেমস্ নদীতে নৌ-বিহার ও গালা ডিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান। স্থানীয় সময় সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত নৌ-বিহার অনুষ্ঠিত হয়।

এ সময় শেখ মোহাম্মদ আব্দুল্লাহ আরো বলেন, বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। এর ফলে সন্ত্রাস ও জঙ্গী তৎপরতা প্রায় শূন্যের দাঁড়িয়েছে। তবে স্বাধীনতা বিরোধীদের অপতৎপরতা অব্যাহত রয়েছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, মনুষ্য সৃষ্ট ও প্রাকৃতিক দূর্যোগ উপেক্ষা করে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওয়ার্ল্ড হজ ও ওমরাহ কনভেনশনের সিইও মোহসিন তোতলার সভাপতিত্বে নৌবিহারে বিভিন্ন দেশের প্রতিনিধিরা বক্তব্য রাখেন। এ সময় তারা এ বছর বাংলাদেশের হজ ব্যবস্থাপনার প্রশংসা করেন। এছাড়া উপস্থিত সবাইকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

প্রতিমন্ত্রীর সফরসঙ্গী জেদ্দা হজ কাউন্সিলর মো: মাকসুদুর রহমান, ধর্ম মন্ত্রণালয়ের এডিশনাল সেক্রেটারী আমিনুল্লাহ নূরী, ধর্ম প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব শেখ নাজমুল হক সৈকত ও যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের কাউন্সিলর ( রাজনৈতিক ) নৌ বিহারে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App