×

জাতীয়

খালেদা জিয়ার মুক্তির জন্য কেন চিরকুট দিতে হয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯, ০৮:৩৪ পিএম

খালেদা জিয়ার মুক্তির জন্য কেন চিরকুট দিতে হয়

ফাইল ছবি

ঐক্যফ্রন্টকে ইঙ্গিত করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়ার মুক্তির জন্য তাদেরকে কেন মঞ্চে চিরকুট দিতে হবে? তার মুক্তির কথা তারা কেন বলতে পারবে না? তাইতো সবাইকে থাকা সতর্ক থাকা ভালো।

বুধবার (৬ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকাস্থ হোমনা উপজেলা জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত স্মরণ সভা ও মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন। আয়োজক সংগঠনের সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে স্মরণ সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বেগম সেলিমা রহমান, গণস্বাস্থ্যেরপ্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত ছিলেন।

গয়েশ্বর বলেন, বলেন, বিএনপি একটি শক্তি। আর বিএনপির খালেদা জিয়ার মুক্তি নিয়ে যদি, যাদেরকে (জাতীয় ঐক্যফ্রন্ট) নিয়ে আমরা চলি তাদের মধ্যে অনীহা থাকে তাহলে তো তাদের সঙ্গে দীর্ঘ পথ চলা ক্ষতিকর। যদি আমরা আন্তরিকতার সঙ্গে মাঠে থাকি তাহলে আমাদের শক্তিই যথেষ্ট। সে কারণে যারা (জাতীয় ঐক্যফ্রন্ট) আছে তাদেরকে সম্মান করি ও গুরুত্ব দেই। কিন্তু তারা যদি আমাদের ঘাড়ে চেপে তাদের নিজস্ব টার্গেট নিয়ে চলতে চায়, তাহলে আমাদের জন্য বোকামি হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App