ঊর্ধ্বতন ৪ পুলিশ কর্মকর্তাকে বদলি

আগের সংবাদ

মা রান্না ঘরে, মেয়ে চলে যায় পুকুরপাড়ে...

পরের সংবাদ

রাজধানীতে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৩৭

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৬, ২০১৯ , ৬:১৮ অপরাহ্ণ | আপডেট: নভেম্বর ৬, ২০১৯, ৬:১৮ অপরাহ্ণ

Avatar

রাজধানীতে মাদক বিরোধী পৃথক অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩৭ জনকে গ্রেপ্তার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ৭ হাজার ৬৪৯ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪৯.৬ গ্রাম ৪০ পুরিয়া হেরোইন, ১০০ গ্রাম ৩০ পুরিয়া গাঁজা, ১০ লিটার দেশী মদ ও ২০টি ইনজেকশন উদ্ধার করা হয়। এসব ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রাজধানীর সংশ্লিষ্ট থানায় ২৮টি মামলা হয়েছে।

বুধবার (৬ নভেম্বর) ডিএমপির মিডিয়া শাখার প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিরপুর-১০ নম্বর এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আবিদ (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ডিএমপির ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ।

এর আগে মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে এই অভিযান পরিচালনা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবিদ পুলিশকে জানায়, চট্টগ্রাম এলাকা থেকে কখনো সে নিজে আবার কখনো অন্যকোন লোকের মাধ্যমে ইয়াবা ঢাকায় আনার পর সেগুলো খুচরা ও পাইকারীভাবে বিভিন্ন মাদকসেবী ও ব্যবসায়ীর কাছে বিক্রি করে থাকে।

বুধবার আবিদকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুর রউফ।

অন্যদিকে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৬ জনকে গ্রেপ্তার করেছে ডিএমপির বিভিন্ন থানা। এ সময় তাদের হেফাজত থেকে ৬৪৯ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪৯.৬ গ্রাম ৪০ পুরিয়া হেরোইন, ১০০ গ্রাম ৩০ পুরিয়া গাঁজা, ১০ লিটার দেশী মদ ও ২০টি ইনজেকশন উদ্ধার করা হয়। মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।