আফিফের আইডল সাকিব

আগের সংবাদ

৪০ লাখ টাকার স্বর্ণ-রুপাসহ বিমান যাত্রী গ্রেপ্তার

পরের সংবাদ

জাবির হামলার প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ

চট্টগ্রাম অফিস

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৬, ২০১৯ , ১০:১৫ অপরাহ্ণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভিসি ফারজানা ইসলামের পদত্যাগের দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে ছাত্রলীগ কর্মীদের হামলায় ছাত্রজোট নেতাকর্মীসহ শিক্ষক-শিক্ষার্থী আহত হওয়ার প্রতিবাদ ও ভিসির পদত্যাগের দাবিতে প্রগতিশীল ছাত্রজোট বুধবার (৬ নভেম্বর) চট্টগ্রামে বিক্ষোভ সমাবেশ করেছে।

জোটের নগর শাখার উদ্যোগে নগরীর চেরাগী পাহাড় মোড় থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাব প্রাঙ্গণসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আন্দরকিল্লা মোড়ে গিয়ে শেষ হয়। পরে এক সমাবেশে বক্তব্য দেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের নগর সভাপতি আরিফ মঈনুদ্দিন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নগর সংসদের সভাপতি এ্যানি সেন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট নগর নেতা রায়হান উদ্দিন। সমাবেশ পরিচালনা করেন ছাত্রফ্রন্ট নগর সহসভাপতি দীপা মজুমদার।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, জাহাঙ্গীরনগরে ছাত্র-শিক্ষকদের গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনে ছাত্রলীগ কর্মীদের হামলা প্রমাণ করে, প্রশাসন ও ছাত্রলীগ বিশ^বিদ্যালয়কে লুটপাটের ক্ষেত্র বানিয়েছে। তারা অবিলম্বে হামলাকারী ছাত্রলীগ কর্মীদের গ্রেপ্তার এবং হামলার মদদদাতা ভিসি ফারজানা ইসলামের পদত্যাগের দাবি জানান।