‘ঢাকাবাসী মনিপুরী’র পরিবেশনায় মুগ্ধ দর্শক

আগের সংবাদ

খোকার সম্মানে বৃহস্পতিবার ডিএনসিসিতে ছুটি

পরের সংবাদ

আবেগী প্রেমে বাল্যবিয়ে, অতঃপর লাশ

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৬, ২০১৯ , ৮:৩৮ অপরাহ্ণ | আপডেট: নভেম্বর ৬, ২০১৯, ৮:৪১ অপরাহ্ণ

Avatar

রিতু নবম শ্রেণির ছাত্রী। আর সাগর কলেজপড়ুয়া। দুজনের মধ্যে গড়ে উঠেছিল প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। একদিন সবার অজান্তে নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ের জন্য চুক্তিবদ্ধ হন। তবে একটি শর্ত ছিল, রিতুর এসএসসি আর সাগরের এইচএসসি পাস না হওয়া পর্যন্ত বিয়ের বিষয় গোপন থাকবে।

এভাবেই চলছি কিছুদিন। দুজনেই পড়ালেখার পাশাপাশি গোপনে সম্পর্কও রেখে যাচ্ছিল। তবে কিছুদিন পরেই বিষয়টি জানাজানি হয়। এতে রিতু আর সাগরের পরিবারের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

রিতু ঝিনাইদহের মহেশপুর উপজেলার ডাকাতিয়া গ্রামের আব্দুর সবুরের মেয়ে ও গুড়দাহ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। আর সাগর একই উপজেলার পদ্মরাজপুর গ্রামের মোমিন তরফদারের ছেলে।

গত ৩১ অক্টোবর রিতু তার শ্বশুরবাড়ি পদ্মরাজপুর গ্রামে যাওয়ার জন্য বাবার বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। ছয়দিন পর বুধবার (৬ নভেম্বর) গ্রামের মাঠে হলুদ ক্ষেত থেকে তার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার ( কোটচাঁদপুর সার্কেল) আতিক হাসান জানান, গ্রামের একটি হলুদ ক্ষেতে গলিত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরিবারের লোকজন লাশের পরিচয় শনাক্ত করে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।