×

খেলা

শেষ ম্যাচে সাম্পদোরিয়ার জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৯, ১১:৩০ পিএম

শেষ ম্যাচে সাম্পদোরিয়ার জয়

ইতালিয়ান সিরি আয় সপ্তাহের শেষ খেলায় স্পালকে ১-০ গোলে হারিয়েছে সাম্পদোরিয়া। ম্যাচটিতে সাম্পদোরিয়ার হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন জিয়ানলুকা কাপরারি। গোলটিও এসেছে ম্যাচের একদম শেষ মুহূর্তে ৯১ মিনিটের মাথায়। নতুন মৌসুমে ১১ ম্যাচের মধ্যে স্পালের এটি অষ্টম হার। এ ছাড়া অন্য তিনটি ম্যাচের মধ্যে দুটো ম্যাচে জয় ও একটি ম্যাচে ড্র করেছে তারা। সব মিলিয়ে সাত পয়েন্ট নিয়ে ২০ দলের মধ্যে এখন ২০ নম্বরে রয়েছে তারা।

অন্যদিকে সিরি আর নতুন মৌসুমের সাম্পদোরিয়ার এটি দ্বিতীয় জয়। টানা ছয় ম্যাচে জয়হীন থাকার পর ৫ নভেম্বর প্রথম জয়টি পেল তারা। স্পালের সমান ১১ ম্যাচ খেলে তাদের পয়েন্ট ৮। এই ১১ ম্যাচের মধ্যে সাত ম্যাচে হার ও অন্য দুটি ম্যাচ ড্র করেছে তারা।

এদিকে ম্যাচটিতে বল দখলের লড়াইয়ে সাম্পদোরিয়ার চেয়ে এগিয়ে ছিল স্পাল। পুরো ম্যাচে ৫৮ ভাগ সময় বল নিজেদের দখলে রাখতে সমর্থ হয় তারা। কিন্তু শেষ মুহূর্তে গিয়ে গোল হজম করে কপাল পোড়ে তাদের। তবে প্রতিপক্ষের জাল লক্ষ্য করে বল শট করার দিক দিয়ে এগিয়ে ছিল সাম্পদোরিয়া। পুরো ম্যাচে স্পালের জাল লক্ষ্য করে পাঁচবার শট করতে সমর্থ হয় সাম্পদোরিয়া। অন্যদিকে সাম্পদোরিয়ার জাল লক্ষ্য করে তিনবার শট করতে সমর্থ হয় স্পাল। পুরো ম্যাচে ফাউল করার দিক দিয়ে প্রায় সমান ছিল দুদল। ম্যাচটিতে স্পাল মোট তিনটি হলুদ কার্ড দেখে। অন্যদিকে সাম্পদোরিয়া পুরো ম্যাচে দুইবার হলুদ কার্ড দেখে।

সিরি আয় ১১ ম্যাচ থেকে ৯টি জয় ও দুটি ম্যাচ ড্র করে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে জুভেন্টাস। অন্যদিকে জুভেন্টাসের সঙ্গে পয়েন্ট টেবিলে টেক্কা দিচ্ছে ইন্টার মিলান। জুভেন্টাসের সমান ১১ ম্যাচ খেলে ৯টিতে জিতে, একটিতে হেরে ও একটি ম্যাচ ড্র করে ২৮ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। আর ১১ ম্যাচ থেকে ৬টিতে জয়, ৪টি ড্র ও একটি ম্যাচ হেরে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রোমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App