×

খেলা

সিরিজ জয়ের স্বপ্নে অনুশীলনে টাইগাররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৯, ০৩:৩৭ পিএম

সিরিজ জয়ের স্বপ্নে অনুশীলনে টাইগাররা

দিল্লি জয়ের পর এবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মিশন রাজকোটে।  ভারতের রাজধানী দিল্লি থেকে গুজরাটের এই শহর একেবারেই ভিন্ন। নেই কোলাহল, বায়ুদূষণ কিংবা গুমোট পরিবেশ! গত ৪ নভেম্বর দুপুরে বিমানে উড়ে রাজকোটে পা রেখেছেন মাহমুদউল্লাহ-রিয়াদরা।

স্থানীয় পাঁচতারকা হোটেল ইমপেরিয়ালে হয়েছে তাদের আবাসন। তবে প্রথম দিনটা বিশ্রামেই কাটিয়েছেন টাইগাররা। এরপর ৫ নভেম্বর সকালেই সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে অনুশীলনে নামেন।

সাকিব-তামিম বিহীন বাংলাদেশ আন্ডারডগ হিসেবে শুরু করে এখন তারাই ফেভারিট। রাজকোটে জিতে গেলেই টি-টোয়েন্টি সিরিজ চলে আসবে তাদের মুঠোয়। অনুশীলনে এমন স্বপ্নই ভাসছে টাইগারদের চোখে মুখে।

ওদিকে দিল্লিতে ভারত-বাংলাদেশ সিরিজে দিল্লিতে বায়ু দূষণের পর এবার আতঙ্ক সাইক্লোন নিয়ে। প্রবল ঘূর্ণিঝড় 'মহা'র প্রভাবে দ্বিতীয় টি-টোয়েন্টি নিয়ে ইতোমধ্যেই শঙ্কা দেখা দিয়েছে।

আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, বুধবার (৬ নভেম্বর) মধ্যরাত থেকে ম্যাচের দিন বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালের মধ্যে আঘাত হানবে ‘মহা’। তার আগ থেকেই হতে পারে মাঝারী থেকে ভারী বৃষ্টিপাত। সেক্ষেত্রে পরিত্যক্ত হতে পারে দ্বিতীয় ম্যাচটি। গুজরাট উপকূল থেকে ৬০০ কিলোমিটার দূরে আরব সাগরে ঘূর্ণিঝড়টির কেন্দ্রস্থল। ইতোমধ্যে টুইট করে ক্ষয়-ক্ষতির শঙ্কাও প্রকাশ করেছেন হার্শা ভোগলে, রবীচন্দ্রন অশ্বিনরা।

আরো পড়ুন:

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App