×

জাতীয়

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯, ০৮:২৪ পিএম

রাজধানীর চানখারপুল মেয়র হানিফ ফ্লাইওভারের ঢালে বাস চাপায় মনিষা বর্মন অথৈ (২১) নামের ঢাকা মহানগর মহিলা কলেজছাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক তার বন্ধু গালিব (২২)। সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পথচারী টিটু মিয়া জানান, ওই দুজন একটি মোটরসাইকেল চালিয়ে চানখারপুল ঢাল দিয়ে ফ্লাইওভার ব্রীজে উঠছিলো। তখন পিছন থেকে আরেকটি মোটর সাইকেল দ্রুত তাদেরকে অতিক্রম করার সময় তারাও তাদের মোটর সাইকেলের গতি বাড়ায়। তখন তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে । এতে ওই মেয়েটি ও মোটরসাইকেল রশি দিয়ে বানানো রোড ডিভাইডারের ওভারের অংশে চলে গেলে বিপরিত দিক থেকে আসা ঠিকানা পরিবহনের একটি বাস তার দু’পায়ের উপর দিয়ে উঠিয়ে দেয়। পরে তাদের দুজনকেই উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

হতাহতদের বন্ধু রাব্বি জানান, তাদের দুজনের বাসাই পুরান ঢাকার গেন্ডারিয়া। ঢাকা মহানগর মহিলা কলেজের ৩য় বর্ষের ছাত্রী মনিষা বর্মন অথৈ। গালিব কবি নজরুল কলেজ থেকে ইন্টার পাশ করেছে কয়েকবছর আগে। সন্ধ্যায় তারা দুজন টিএসসি মোড় থেকে আড্ডা দিয়ে বাসায় যাওয়ার জন্য মোটরসাইকেল করে চানখারপুল দিয়ে ফ্লাইওভার ব্রীজে উঠছিলো। তখনই এই দুর্ঘটনার শিকার হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ আব্দুল খান জানান, গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক অথৈকে সন্ধ্যা সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন। আর গালিবের দুই হাতে পাসহ শরীরের বেশকিছু জায়গায় আঘাত রয়েছে। তাকে জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয় বলেন জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App