×

খেলা

রাজকোটে টাইগারদের আরেক দুঃসংবাদ ‘মহা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯, ০৪:৫৫ পিএম

রাজকোটে টাইগারদের আরেক দুঃসংবাদ ‘মহা’

দুঃসময়ের দুঃসহ পরিস্থিতির মধ্যেই জয়ের আনন্দ ছড়িয়েছে টাইগাররা। ক্রান্তিকালের সীমানা এবার লম্বা হচ্ছে রাজকোট পর্যন্ত। দিল্লির বায়ুদূষণের মাত্রা কিছুটা সহনশীলতার সুযোগে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটা বজিয়ের আবেগ ছড়িয়েছে। আস্থা বেড়েছে পরবর্তী ম্যাচ অবধি।

সোমবারই (৪ নভেম্বর) দিল্লি ছেড়ে রাজকোটে পৌঁছে গেছেন টাইগাররা। সেখানকার সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ৭ নভেম্বর সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন মুশফিকরা। তবে সেখানে পৌঁছার আগেই আরেকটি দুঃসংবাদ পেতে হচ্ছে টাইগারদের।

তবে সেটা বায়ুদূষণ নয়, ধেয়ে আসা ঘূর্ণিঝড় ‘মহা’র আগমন। সৌরাষ্ট্রসহ গোটা দক্ষিণ গুজরাটের আবহাওয়ার যে পূর্বাভাস দেয়া হচ্ছে তাতে দ্বিতীয় ম্যাচ নিয়ে সত্যি ভাবনায় পড়তে হচ্ছে মাহমুদউল্লাহদের। বাতিল হতে পারে ৭ নভেম্বরের (শুক্রবার) ম্যাচটি।

সংবাদ সংস্থা পিটিআই সেখানকার আঞ্চলিক আবহাওয়া দপ্তরের প্রধান জয়ন্ত সরকারের উদ্ধৃতি দিয়ে জানাচ্ছে, আগামী ৬ থেকে ৭ নভেম্বর ভোরের মধ্যে ১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় ‘মহা’। ধেয়ে আসা সাইক্লোনটি ভয়াবহ আকার নিতে পারে বলে মনে করছেন জয়ন্ত সরকার।

আর ‘মহা’র কারণে সৌরাষ্ট্র ও দক্ষিণ গুজরাটে যে বৃষ্টিতে সয়লাব হতে পারে সেটা বোঝাই যাচ্ছে। সে কারণে মাহমুদউল্লাহ আর রোহিত শর্মাদের ম্যাচ মাঠে গড়ানোর মতো কোনো পরিস্থিতি থাকবে কিনা সেটা অনিশ্চিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App