×

জাতীয়

বোয়ালমারীতে অপহৃত রূপালী ২ বছর পর উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯, ০৮:৫৮ পিএম

বোয়ালমারীতে অপহৃত রূপালী ২ বছর পর উদ্ধার

অপহরণকারী শাকিল শেখ

বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর ফরিদপুরের বোয়ালমারী থেকে দুই বছর আগে অপহৃত রূপালীকে (১৫) মাগুরা থেকে উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

বোয়ালমারী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, অপহৃত রূপালীকে সোমবার (৪ নভেম্বর) রাত ২টার দিকে মাগুরা জেলার হাজরাহাটি তদন্ত কেন্দ্রের পুলিশের সহযোগিতায় শালিখা থানার শার্শিনিয়া ফুলতলা গ্রাম থেকে উদ্ধার করা হয়। এ সময় রূপালীকে অপহরণকারী শাকিল শেখকে (২২) আটক করা হয়।

অপহরনের পর থেকে শাকিল শেখ তার খালু জালাল শেখের বাড়িতে আত্মগোপনে ছিল। অপহরনের পর রূপালীকে জোর করে বিয়ে করে শাকিল। বর্তমানে রূপালির আট মাসের এক ছেলে সন্তান রয়েছে। তিনি আরও বলেন, অপহরণকারী শাকিলের নামে ওরেন্ট থাকায় তাকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে এবং রূপালীকে ২২ ধারা জবানবন্দির জন্য ফরিদপুর পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ২০ সেপ্টেম্বর সকালে বাড়ি থেকে কোন্দারদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় যাওয়ার পথে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় কোন্দারদিয়া গ্রামের আদেল শেখের ছেলে শাকিল শেখ। এ ঘটনায় চার জনের নামে রূপালীর পারভীনের পিতা মুনসুর শেখ বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ফরিদপুরে ২০১৭ সালের ৩ অক্টোবর একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৪৩/১৭।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App