×

জাতীয়

ক্ষমতায় যেতে মহিলা পার্টিকে ভূমিকা রাখতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৯, ০৮:৩৮ পিএম

ক্ষমতায় যেতে মহিলা পার্টিকে ভূমিকা রাখতে হবে

বনানী অফিসে জাপা চেয়ারম্যান জিএম কাদের

সংসদে বিরোধীদল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, জাতীয় মহিলা পার্টিকে রাজনীতি করতে অনেক চ্যালেঞ্জের সম্মূখীন হতে হয়। দেশের ভোটারের অর্ধেকেরই বেশি নারী ভোটার। সেক্ষেত্রে পার্টিকে ক্ষমতায় নিতে হলে অবশ্যই নারীদেরই নেতৃত্বে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

সোমবার (৪ নভেম্বর) জাপা চেয়ারম্যানের বনানী অফিসে জাপা মহিলা পার্টির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মহিলা পার্টির উদ্দ্যেশ্যে পার্টিপ্রধান আরো বলেন, প্রত্যেকটি জেলা, উপজেলা ও মহানগরে মহিলা পার্টিকে সাংগঠনিকভাবে সুসংগঠিত করুন। যেকোনো সমস্যায় পার্টির চেয়ারম্যান, মহাসচিব ও দায়িত্বশীল ব্যক্তিরা সার্বক্ষণিক আপনাদের পাশে আছে এবং থাকবে।

জিএম কাদের আরো বলেন, চরিত্রের গুণাবলি ও ব্যক্তিত্বসম্পন্নদের দায়িত্ব প্রদান করলে পার্টি শক্তিশালী ও সুংসংগঠিত হবে। নিজের মূল্যায়ন নিজেরা করলে হবে না। অপরকে মূল্যায়ন করতে সুযোগ দিতে হবে।

মহিলা পার্টির কেন্দ্রীয় সভাপতি অ্যাড. সালমা ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App