×

জাতীয়

ফল পরিবহনের আড়ালে ফেনসিডিল পাচার, গ্রেপ্তার ৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৯, ০৫:৫২ পিএম

ফল পরিবহনের আড়ালে ফেনসিডিল পাচার, গ্রেপ্তার ৫

বিভিন্ন পেশায় কাজ করলেও ফল পরিবহনের আড়ালে ফেনসিডিল পাচার ছিল এ চক্রের মূল কাজ। প্রতি চালান পৌঁছে দিতে ১০-৪০ হাজার টাকা করে নিতেন চক্রের সদস্যরা। রাজশাহীর এক মাদক কারবারী কাছ থেকে ফেনসিডিল সংগ্রহ করতেন তারা। তবে তদন্তের স্বার্থে ওই কারবারীর নাম বলা সম্ভব হচ্ছে না।

রবিবার (৩ নভেম্বর) আশুলিয়া ও গাজিপুর এলাকা থেকে ৯৯৪ বোতল ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেপ্তারের বিষয়ে এসব তথ্য জানান র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রবিবার অভিযান চালিয়ে মো. জিয়াউর রহমান (২৮), মো. হাবিব (২৪), মো. নয়ন আলী (২০), মো. বাবুল (৪৫) ও মো. জাহাঙ্গীর আলম লেবুকে (২৮) গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামী জিয়াউর রহমান একটি ফলের আড়তে ৬ বছর ধরে রক্ষনাবক্ষেণের কাজ করে আসছে। তবে ট্রাকে করে আড়তের ফল পরিবহনের আড়ালে ভারত থেকে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা ফেনসিডিল রাজধানীতে পৌঁছানোর কাজ করে আসছিলেন তিনি। ধৃত অপর আসামী হবিব ও নয়ন আলী তার সহযোগী হিসেবে কাজ করে। ধৃত বাবুল পিকআপ চালক ও জাহাঙ্গীর আলম হেল্পার কাজ করেন। এসবের আড়ালে মাদক পরিবহনের কাজ করে আসছিলেন তারা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App