×

জাতীয়

ডেমরায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৯, ০৮:৩০ পিএম

ডেমরায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

রাজধানীর ডেমরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের ছুরিকাঘাতে মোঃ হোসেন বক্স (২০) নামের ছোট ভাই নিহত। নিহত হোসেন এলাকায় একটি মাছের খামারে পাহারা দিতো। রবিবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডেমরা অন্ধ প্রজেক্ট পূর্ব বক্স নগর এলাকার নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মোঃ আলিম জানান, বড় ভাই হাসান ও ছোটভাই হোসেনের সাথে সন্ধ্যায় ব্যাপক ঝগড়া শুনতে পাই। পরে সেখানে গিয়ে দেখি দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি হচ্ছে। এক পর্যায়ে হাসান ঘর থেকে একটি ধারালো ছুরি নিয়ে এসে হোসেনের বুকে ছুরিকাঘাত করে। এসময় তাকে আটকাতে গেলে অন্যদেরকেও আঘাত করতে আসে। পরে গুরুতর আহত অবস্থায় হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত ৮টায় মৃত ঘোষণা করেন।

নিহতের মা সেফালী বেগম জানান, প্রতিবেশী এক মেয়েকে পছন্দ করে হোসেন। আজ সেই মেয়ের বড়বোন বাড়িতে এসে হোসেনের নামে বিচার দেয় বড় ভাই হাসানের কাছে। এই বিষয় নিয়েই ২ ভাইয়ের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে ছোট ভাই হোসেনকে ছুরিকাঘাত করে বড় ভাই হাসান।

এদিকে স্বজনরা জানান, হাসান মাদকাসক্ত। অল্পতেই রেগে যায় সে।

ঢামেক হাসপাতাল পুলিম ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App