×

জাতীয়

খোকাকে দেশে আনতে সরকারকে উদ্যোগ নেয়ার আহবান বিএনপির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৯, ০৩:১৯ পিএম

খোকাকে দেশে আনতে সরকারকে উদ্যোগ নেয়ার আহবান বিএনপির

দলের ভাইস চেয়ারম্যান ক্যান্সার আক্রান্ত সাদেক হোসেন খোকাকে দেশে ফিরিয়ে আনতে সরকারকে উদ্যোগ নেওয়ার জন্য আহ্বান জানিয়েছে বিএনপি।রোববার (৩ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিলে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ আহ্বান জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তিনি (সাদেক হোসেন খোকা) আমাদেরকে বলেছেন, তার বন্ধুদের বলেছেন, আমার দেশের মাটিতেই যেন আমার কবর হয়। আজকেও তার ছেলে সকাল বেলা ফোন করে এ কথা জানিয়েছেন আমাকে। আমরা আহবান জানাতে চাই সরকারের কাছে, তিনি যেন দেশে সুস্থ অবস্থায় ফিরতে পারেন, সেই ব্যবস্থা তাদের গ্রহণ করা উচিত বলে আমরা মনে করি।

তিনি বলেন, তিনি (সাদেক হোসেন খোকা) মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। আমরা জানি, শুধু ঢাকা মহানগর নয় সারা বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনীতি যারা বিশ্বাস করেন তাদের কত প্রিয় মানুষ তিনি। যিনি আমাদের ঢাকা মহানগরের সকল নেতা-কর্মীর কাছে সত্যিকার অর্থে দরদী মানুষ। আমার মনে হয়, এমন কোনো নেতা-কর্মী নেই যাদের প্রয়োজনে এগিয়ে আসেননি খোকা ভাই।

সরকারের নিপীড়ন-নির্যাতনে কথা উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, আজকে দুঃশাসনের যে যাতাকলে আমরা পড়েছি শুধু সাদেক হোসেন খোকা নন, আমাদের অনেক মানুষ এখন অসুস্থ হয়ে পড়েছে এবং অনেকেই এখন শেষ পর্যায় চলে এসছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা'র রোগমুক্তি কামানায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আয়োজক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুন্সি বজলুল বাসিত আঞ্জুর সভাপতিত্বে দোয়া মাহফিলে বিএনপি নেতা আবদুস সালাম আজাদ, মীর সরফত আলী সপু প্রমুখ বক্তব্যে রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App