হোয়াটসঅ্যাপ হ্যাকড

আগের সংবাদ

ইএফডি মেশিনের খবর নেই

পরের সংবাদ

৪৫ পেরিয়ে প্রিয়দর্শিনী

প্রকাশিত হয়েছে: নভেম্বর ৩, ২০১৯ , ১১:৩৬ পূর্বাহ্ণ | আপডেট: নভেম্বর ৩, ২০১৯, ১১:৩৬ পূর্বাহ্ণ

Avatar

বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র মৌসুমী। এক সময় তিনি দাপটের সঙ্গে অভিনয় করে গেছেন চলচ্চিত্র জগতে। আজ ৩ নভেম্বর বাংলা চলচ্চিত্রের সেরা এই নায়িকার জন্মদিন। মেলার পক্ষ থেকে মৌসুমীকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা। শুভ জন্মদিন মৌসুমী।
১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্মেছিলেন তিনি। এবার ৪ পেরিয়ে ৪৬ এ পা রাখছেন এই অভিনেত্রী। চলচ্চিত্র জীবনের সঙ্গে সম্পৃক্ত হওয়ার আগে থেকেই মৌসুমীর জন্মদিন তার পরিবার থেকে বিশেষভাবে উদযাপিত হতো। তবে চলচ্চিত্র জীবনের সঙ্গে সম্পৃক্ত হওয়ার পর থেকে সেই বিশেষত্ব আরো বেড়ে যায়। এবার মৌসুমী তার জন্মদিনে কোনো বিশেষ কিছু করছেন না। অন্যান্য সময়ের মতো স্বাভাবিক একটি দিন কাটবেন তিনি । মৌসুমী বলেন, সবকিছু মিলিয়েই এবার আর বিশেষ কিছু করা হচ্ছে না। কোনো পরিকল্পনাও নেই। তবে আল্লাহর কাছে প্রার্থনা করি এবং আমার ভক্ত, দর্শদের কাছে দোয়া চাই যেন সুস্থ থাকি ভালো থাকি। স্বামী, সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে যেন ভালো থাকি। আমার সৌভাগ্য যে আমি সুন্দর মনের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। আমার সৌভাগ্য যে ফারদিন, ফাইজাহর মতো আদরের দুটি সন্তান আছে আমার। ওদের মাঝেই আমি আমার শান্তি খুঁজে পাই। আল্লাহ যেন তাদের মানুষের মতো মানুষ করার তৌফিক দান করেন।
মৌসুমীর জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে তার স্বামী ওমর সানী বলেন, সত্যি বলতে কী মৌসুমী আমার জীবনের আশীর্বাদ। মৌসুমী শুধু আমার স্ত্রী নয়, কিংবা আমার সন্তানদের মা-ই নয়- মৌসুমী এ দেশের কোটি দর্শকের ভালোবাসার মৌসুমী। ব্যক্তি মৌসুমী আমার স্ত্রী কিন্তু একজন নায়িকা মৌসুমী এ দেশের মানুষের ভালোবাসার ব্যক্তিত্ব। তাদের ভালোবাসার কারণেই মৌসুমী আজ পরিপূর্ণ, মৌসুমী আজ তাদের ভালোবাসাতেই সিক্ত। আমি দোয়া করি আল্লাহ যেন তাকে সুন্দরভাবে, সুস্থভাবে পৃথিবীর বুকে বাঁচিয়ে রাখে। সে যেন আরো ভালো ভালো কাজ উপহার দিয়ে যেতে পারে। তার জন্য অনেক শুভ কামনা।