×

জাতীয়

প্রধানমন্ত্রীর তালিকায় দেড় হাজার অনুপ্রবেশকারী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৯, ০৪:৫৭ পিএম

প্রধানমন্ত্রীর তালিকায় দেড় হাজার অনুপ্রবেশকারী

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীর তালিকায় রয়েছে দেড় হাজার। এরা যেন আওয়ামী লীগের কোনো পদে আসতে না পারে, সেদিকে নজর রাখা হচ্ছে।

শুক্রবার (০১ ন‌ভেম্বর) বেলা সা‌ড়ে ১১টায় গাজীপু‌রের কা‌লিয়া‌কৈর উপ‌জেলার স‌ফিপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফোর লেন ও ফ্লাইওভার কা‌জের পরিদর্শনের সময় এসব কথা বলেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, যারা ভালো মানুষ, শিক্ষিত মানুষ, জনগণের কাছে গ্রহণযোগ্য, তারা দলের নেতৃত্বে আসতে পারে। সাম্প্রদায়িক শক্তি থেকে যারা আসে, চিহ্নিত চাঁদাবাজ, চিহ্নিত মাদক ব্যবসায়ী, চিহ্নিত ভূমিদস্যু, যাদের ইমেজ খারাপ, যাদের রাজনীতি জনগণের কাছে খারাপ, এই ধরনের অনুপ্রবেশকারীদের তালিকা প্রধানমন্ত্রী নিজের তত্ত্বাবধানে তৈরি করেছেন এবং তাঁর কাছে এই তালিকা আছে। তালিকাটি পার্টি অফিসে দিয়েছেন। বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের কাছে পাঠানো হয়েছে। বির্তকিতরা যা‌তে আওয়ামী লীগের কোনো নেতৃত্বে না আসতে পারে সেজন্য সংশিষ্ট নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।

চলমান অভিযান সম্পর্কে মন্ত্রী বলেন, যারা সরকারি দলে এসে বিভিন্ন খারাপ কাজে জড়িয়ে পড়ছে, তাদের বিরুদ্ধে এ অভিযান।

এ সময় মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, পুলিশ সুপার শামছুন্নাহার, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা সার্কেলের তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল ওহাব মিয়া, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App