বিদ্যুতে আলোকিত ইসলামপুরের দুটি গ্রাম

আগের সংবাদ

ইমরানের সঙ্গে ‘গানের রাজা’ লাবিবার অভিষেক

পরের সংবাদ

ধারাবাহিকেই ব্যস্ত রুনা খান

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১, ২০১৯ , ৩:৫০ অপরাহ্ণ | আপডেট: নভেম্বর ১, ২০১৯, ৩:৫০ অপরাহ্ণ

Avatar

বাংলাদেশের মডেলিং জগতের আইকন লেডি সাদিয়া ইসলাম মৌ গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমায় রুনা খানের অভিনয়ে মুগ্ধ হয়ে রুনাকে কাছে ডেকে নিয়ে বুকে জড়িয়ে তার অভিনয়ের প্রশংসা করেছিলেন। মৌ’র কাছ থেকে নিজের অভিনয়ের এমন প্রশংসায় বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন রুনা খান।

অবশ্য রুনা’র আরো অনেক সহকর্মীই তার দুর্দান্ত অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন। অতিথি চরিত্রে ‘সাপলুডু’ সিনেমায় রুনার মাত্রও কয়েক মিনিটের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শক। দর্শকের কাছ থেকেও তিনি দারুণ সাড়া পেয়েছেন। রুনা খান বলেন,‘ সাপলুডুতে আমার অভিনয়ের মাত্র পাঁচ মিনিটের উপস্থিতিতে এতো অবিশ্বাস্য রকম সাফল্য পাবো, সাড়া পাবো তা আমি কল্পনাও করিনি। আমি সবার ভালোবাসায় বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম।

মৌ আপু যখন আমাকে বুকে জড়িয়ে নিয়ে আমার অভিনয়ের প্রশংসা করেছিলেন আমি তখন তাকে কিছুই বলতে পারিনি। শুধু চোখ দিয়ে বারবার পানি পড়ছিলো। মৌ আপু বাংলাদেশের একজন কিংবদন্তী মডেল। তার কাছ থেকে প্রশংসা পাওয়া মানে অনেক বড় অর্জনের মতোই। ধন্যবাদ গোলাম সোহরাব দোদুল ভাইয়ের প্রতি আমাকে এমন চমৎকার একটি চরিত্রে অভিনয়ের সুযোগ দেবার জন্য। ধন্যবাদ সাপলুডুর পুরো টিমকে।’

সাপলুডু’র পর ধারাবাহিকে ব্যস্ততা বেড়ে গেছে রুনা খানের। তার অভিনীত নতুন ধারাবাহিকগুলো হচ্ছে ইমরাউল রাফাতের ‘বিষয়টি পারিবারিক’, আবু হায়াত মাহমুদের ‘প্রিয় প্রতিবেশী’, ‘বনলতা’, গোলাম সোহরাব দোদুলের ‘শিউলী মালা’, মেহেদী হাসান হৃদয়ের ‘ইডিয়ট বক্স’। এনটিভিতে প্রচার চলছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকে অভিনয়ের জন্যও দারুণ সাড়া পাচ্ছেন গুনী এই অভিনেত্রী।

উল্লেখ্য ‘বিষয়টি পারিবারিক’ আরটিভিতে, ‘প্রিয় প্রতিবেশী’ চ্যানেল আইতে প্রচার হচ্ছে। ‘বনলতা’ ও ‘শিউলী মালা’ প্রচার শুরু হয়নি। রুনা খান অভিনীত প্রথম সিনেমা সাজেদুল আউয়াল পরিচালিত ‘ছিটিকিনি’। তৌকীর আহমেদ’র ‘হালদা’ এবং বদরুল আনাম সৌদ’র ‘গহীরন বালুচর’ সিনেমায় অভিনয় করেও দারুণ প্রশংসিত হন তিনি।

বিষয়:
  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা