×

খেলা

হতাশ তামিম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৯, ১১:৪৫ এএম

হতাশ তামিম

ভারত সফরে সাকিব-তামিমকে ছাড়াই খেলতে গেছেন টাইগার বাহিনী। বিশ^সেরা অলরাউন্ডার ভারত সফরে কেন যায়নি তা নতুন করে আর বলতে হবে না। কিন্তু দুর্দান্ত ওপেনার তামিম ইকবাল কেন ভারতে গেলেন না এমনটাই ভাবছেন টাইগার ভক্তরা। গতকাল তামিম নিজের ফেসবুকে জানিয়েছেন কেন রোহিত-কোহলিদের বিপক্ষে খেলবেন না।

তামিম ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন- আপনারা জানেন, পারিবারিক কারণে ভারত সফর থেকে আমি বিরতি নিয়েছি। এই সিরিজে খেলতে না পেরে আমি নিজেও ভীষণ হতাশ। বাংলাদেশ প্রথমবার ভারতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাচ্ছে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপেও আমাদের প্রথম ম্যাচ এই সফরে। এই সফর ও নতুন মৌসুমের জন্য আমি খুব ভালোভাবে প্রস্তুতি নিয়েছিলাম। দেশের বাইরে গিয়ে আলাদা করে এক মাস ফিটনেস ট্রেনিং করেছি। দেশে ফিরে ব্যাটিং অনুশীলন করেছি। শারীরিক ও মানসিকভাবে দারুণ প্রস্তুতি নিয়েছি। কিন্তু তার পরও সফরে যেতে পারছি না, কারণ কখনো কখনো পরিবার ও আপনজনের পাশে ক্রিকেট গৌন হয়ে ওঠে। আমি ও আমার স্ত্রী আমাদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুনছি।

আমার স্ত্রীর শারীরিক অবস্থার কারণে আমাদের ধারণার চেয়ে একটু বেশি সময় ওকে হাসপাতালে থাকতে হচ্ছে। আমার মনে হয়েছে, এই সময়টায় ওর পাশে আমার থাকা উচিত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App