আবাহনীকে হারিয়ে শিরোপা জিতল তেরেঙ্গানু

আগের সংবাদ

অস্বস্তিতে অনুশীলনের প্রথম দিন কাটাল টাইগাররা

পরের সংবাদ

সেমিফাইনালে অ্যাশলে বার্টি

প্রকাশিত হয়েছে: অক্টোবর ৩১, ২০১৯ , ১০:৫১ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ৩১, ২০১৯, ১১:০২ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

ওমেন্স টেনিস এসোসিয়েশন (ডব্লিউটিএ) চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠেছেন বিশ্বের নাম্বার ওয়ান টেনিসার অ্যাশলে বার্টি। গ্রুপ পর্বের রাউন্ড রবিন লিগে উইম্বলডনের দুবারের চ্যাম্পিয়ন চেক রিপাবলিকের টেনিসার পেট্রা কিতোভাকে সরাসরি ৬-৪, ৬-২ সেটে হারান তিনি। এই জয়ের মাধ্যমে কিতোভাকে টানা চার ম্যাচে হারালেন বার্টি।
সুইস টেনিসার বেলিন্ডা বেনকিক ও নেদারল্যান্ডসের টেনিসার কিকি বার্টেনস আজ রাতে মুখোমুখি হচ্ছেন। তাদের মধ্য থেকে যে কোনো একজন সেমিফাইনালে যোগ দেবেন বার্টির সঙ্গে। ডব্লিউটিএ চ্যাম্পিয়নশিপে এবারই প্রথমবারের মতো খেলতে আসেন বার্টি। তবে গত পরশু বার্টেনসের বিপক্ষে হেরে যান তিনি। তবে বৃহস্পতিবার কিতোভার বিপক্ষে জিতে সেটিকে কাটিয়ে উঠলেন তিনি।
এমন জয়ের পর দারুণ উচ্ছ্বসিত বার্টি। ম্যাচ শেষে তিনি বলেন, আমি প্রথম থেকেই জয়ের জন্য খেলেছি। আমি একটি কথাই জানতাম আমাকে জিততে হবে। প্রথম দিকে কিছুটা ভুল করেছিলাম। কিন্তু পরবর্তী সময় সেগুলোকে কাটিয়ে উঠতে পেরেছি।
এদিকে ইউক্রেনের টেনিসার সোভিতোলিনা প্রথম প্রতিযোগী হিসেবে সেমিফাইনালের টিকেট নিশ্চিত করেন। সেমির টিকেট নিশ্চিত করতে উইম্বলডনের বর্তমান চ্যাম্পিয়ন সিমোনা হালেপকে হারান তিনি।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা