×

জাতীয়

খালেদার স্বাস্থ্য পরিস্থিতি গোপন করা হচ্ছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০১৯, ০৭:১০ পিএম

সরকারের অশুভ ইশারায় জাতিকে বিভ্রান্ত করে খালেদা জিয়ার জামিন বাতিল করতেই তার স্বাস্থ্যোর বিষয়টি গোপন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি পন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সংগঠনের মহাসচিব ড. আব্দুস সালাম এসব অভিযোগ করেন।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

মহাসচিব ড. আব্দুস সালাম বলেন, খালেদা জিয়া চরম অসুস্থতায় ভুগছেন। বাস্তবিক অর্থে উনি (খালেদা জিয়া) ধীরে ধীরে পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছেন। যথাযথ চিকিৎসা না দিলে তার এ অবস্থায় স্থায়ীরুপ নিতে পারে। তিনি বলেন, যারা সংবাদ সম্মেলনে ম্যাডামকে সুস্থ্য বলেছেন সত্যিই ম্যাডাম যদি সুস্থ্য হয়ে থাকেন তাহলে ড্যাব কর্তৃক মনোনীত চিকিৎসকদের ম্যাডামের সঙ্গে দেখা করতে দেয়া হোক। এসময় ড্যাবের পক্ষ থেকে দাবি জানিয়ে ড্যাব মহাসচিব বলেন, জটিল পরিস্থিতির সৃষ্টি হওয়ার আগেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দ্বারা তার সুচিকিৎসার ব্যবস্থা করা হোক এবং তার প্রাপ্য জামিনে মুক্ত পরিবেশে পছন্দমতো হাসপাতালে চিকিৎসা নেয়ার সুযোগ দেয়া হোক।

এছাড়া ড্যাব সভাপতি হারুন আল রশিদ বলেন, বিএসএমএমইউ কর্তৃপক্ষ খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App