×

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৯, ১০:৪২ পিএম

রাজধানীতে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

নিহত আরিফুল ইসলাম সজল

রাজধানীর রায়েরবাজারে মেয়ে বান্ধবীকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় আরিফুল ইসলাম সজল (১৯) নামের এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। মোহাম্মদপুর গভমেন্ট কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র সে। মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন।

নিহত সজলের বড় ভাই মাকসুদুর রহমান শান্ত জানান, তারা চকবাজার ইসলামবাগ এলাকায় থাকেন। ২ ভাই ১ বোনের মধ্যে মেঝো সজল। বাবার নাম শহিদুল ইসলাম।

হাসপাতালে সানজিদা আক্তার দোলন নামের হাজারীবাগের জরিনা সিকদার বালিকা উচ্চ বিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্রী জানান, তিনি হাজারীবাগ টেনারীমোড় এলাকায় থাকেন। স্বজলের সাথে তার ৩ মাস যাবৎ প্রেমের সম্পর্ক। এই সম্পর্কের খাতিরে মঙ্গলবার সন্ধ্যায় সজল তার সাথে দেখা করতে রায়েরবাজার ব্রীজের ঢালে যায়। সেখানে ২জন দাড়িয়ে কথা বলছিলো। তখন স্থানীয় কয়েকজন ছেলে তাকে আজেবাজে কথা বলে উত্যাক্ত করে। তখন সজল এর প্রতিবাদ করে। পরে বখাটে ছেলেদের মধ্যে একজন সজলকে চড়মারে।

তিনি আরো বলেন, ওই ছেলেরা চলে গেলে স্বজল তার বন্ধু আরিফিন সহ কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে ওইখানে যেতে বলে। তারা যাওয়ার আগেই সজল ওই এলাকা থেকে ওই ছেলেদের একজনকে খোজে বের করে মারধর করে। এর কিছুক্ষণ পর ওই ছেলেরা ১০/১২ জন এসে সবজলকে মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা বাঁশ দিয়ে পিটায় এবং শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। এ সময় দোলন তাদের বাধা দিলে তারা দোলনকেও মারধর করে।

পরে স্থানীয়দের সহায়তায় সজলকে প্রথমে সিকদার মেডিকেলে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিৃযা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নিহতের বাম পায়ে, গালে সহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App