×

জাতীয়

খালেদার স্বাস্থ্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে সরকার: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৯, ০৮:৪৩ পিএম

খালেদা জিয়া সুস্থ্য আছেন বিএসএমএমইউ এর পরিচালকের দেয়া এমন বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, স্বাস্থ্য নিয়ে সরকার মিথ্যা বিভ্রান্তি ছড়াচ্ছে। হায়াত-মওয়াত আল্লাহর হাতে এ হাসপাতাল কর্তৃপক্ষের এমন কথার উদ্দেশ্য দেশবাসীকে পরিস্কার করতে হবে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকেলে খালেদা জিয়ার মুক্তির দবিতে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনিষ্টিটিউশনে যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব বথা বলেন। যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে ও যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম নয়নের পরিচালনায় সভায় আরোও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।

মির্জা ফখরুল বলেন, দলীয় প্রধানের স্বাস্থ্য নিয়ে সরকার সম্পূর্ণ মিথ্যাচার করছে। দেশ নেত্রীর কোনো মামলায় সাজা হয়নি। তাকে প্রতিহিংসা মূলক ভাবে আটকে রাখা হয়েছে। অবিলম্বে দলীয় প্রধানকে মুক্ত দিতে হবে। তার চিকিৎসার সিদ্ধান্ত তিনি নিজেই নেবেন। তার প্রাপ্য জামিনে বাধা দিতে পারবেন না। এ সময় রাজপথের আন্দোলনের মাধ্যমে সরকারকে ক্ষমতা ছাড়তে ও খালেদা জিয়ার মুক্তি প্রক্রিয়া তরান্বিত করার আহ্বান জানান তিনি।

অপর স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, আজ যুবদলের হেড অব কমান্ড একোবারেই ভেঙ্গে পড়েছে। এই অবস্থার জন্য কেন্দ্রীয় নেতারাই দায়ী। যার দায় তারা এড়াতে পারেন না। তাই নতুন করে যুব দলের নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে যাদের আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়া কারামুক্ত হবেন, তারেক রহমানের দেশে ফেরার পথ তৈরী হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App