×

জাতীয়

জাতীয় পার্টিতে দুর্নীতিবাজ নেই: জিএম কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯, ০৬:০৩ পিএম

জাতীয় পার্টিতে দুর্নীতিবাজ নেই: জিএম কাদের

জাপার ঢাকা মহানগর উত্তরের প্রতিনিধি সভায় বক্তব্য রাখছেন চেয়ারম্যান জিএম কাদের

যারা দলের জন্য ত্যাগ স্বীকার করবে তাদের মূল্যায়ন করা হবে বলে জানিয়েছেন সংসদে বিরোধীদল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি। তিনি দাবি করে বলেছেন, জাতীয় পার্টিতে দুর্নীতিবাজ নেই। তাই দেশের রাজনীতিতে আগামী দিনে জনগণের ম্যান্ডেড পেতে পার্টির উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। সে কারণেই দলকে আরো শক্তিশালী করতে তিনি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে রাজধানীর গুলশানে ইমানুয়েলস মিলনায়তনে জাপার ঢাকা মহানগর উত্তরের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্টিপ্রধান এ আহ্বান জানান।

জাপাকে জনগণের প্রত্যাশা পূরণের দল হিসেবে উল্লেখ করে জিএম কাদের বলেন, দেশের মানুষ তাকিয়ে আছে জাতীয় পার্টির দিকে। শক্তিশালী বিরোধীদল গঠনের লক্ষ্যেই আমরা সরকারে যাইনি। তবে বিরোধীদল মানেই সরকারের সকল কর্মকাণ্ডে বিরোধিতা, অশালীন বক্তব্য কিংবা জনগণের জন্য কষ্টদায়ক কর্মসূচি দেয়া নয়।

ত্রুটিপূর্ণ নির্বাচন ব্যবস্থা দূর করতেই, হুসেইন মুহম্মদ এরশাদের ভোটের আনুপাতিক হারে প্রতিনিধি নির্বাচনের ফর্মুলা বাস্তবায়ন জরুরি হয়ে পড়েছে বলে উল্লেখ করেন জিএম কাদের। পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, পার্টিতে কোনো বিভেদ নেই। চেয়ারম্যানের নেতৃত্বে ঐক্যবদ্ধ।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী। অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাড. সালমা ইসলাম এমপি, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App