×

জাতীয়

খালেদার চিকিৎসায় চিকিৎসকদের বক্তব্যে অসামঞ্জস্য: বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৯, ০৬:৪৪ পিএম

খালেদার চিকিৎসায় চিকিৎসকদের বক্তব্যে অসামঞ্জস্য: বিএনপি
খালেদার চিকিৎসায় চিকিৎসকদের বক্তব্যে অসামঞ্জস্য: বিএনপি

খালেদা জিয়া। ফাইল ছবি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা ও অসুস্থ্য প্রসঙ্গে বিএসএমএমইউ এর পরিচালক ও ম্যাডিক্যাল টিমের বক্তব্য অসামঞ্জস্যপূর্ণ বলছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, সরকারের শিখিয়ে দেয়া পরিচালকের বক্তব্য অযাচিত, অগ্রহণযোগ্য, অসৌজন্যমূলক, পূর্বকল্পিত, বিভ্রান্তি সৃষ্টি ও কুৎসামূলক।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে নয়াপলনটনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএসএমএমইউ এর পরিচালকের কথা সরকারের শিখিয়ে দেয়া। পরিচালক বলেছেন, খালেদা জিয়া ভাল আছেন, চিকিৎসায় সন্তুষ্ঠ। তিনি বলেছেন, খালেদা জিয়ার সাথে বিকেল ৪টা পর্যন্ত অপেক্ষা করেও দেখা পাওয়া যায় না। প্রায় সময় ডাক্তাররা কেবিনে গিয়ে তার সাথে সাক্ষাতের সুযোগ পান না। অথচ খালেদা জিয়ার জন্য গঠিত মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক ঝিলন মিয়া সরকার বলেছেন, খালেদা জিয়া চিকিৎসকদেরকে যথেষ্ট সহযোগিতা করেন। তিনি হাঁটতে পারেন না, অন্যজনের সহায়তায় তাঁকে হাঁটতে হয়। তাঁর আরও চিকিৎসা প্রয়োজন।

রিজভী আহমেদ বলেন, অধ্যাপক ঝিলন মিয়া সরকারের বক্তব্যের সাথে পরিচালকের বক্তব্য অসামঞ্জস্যপূর্ণ। পরিচালক সরকারের শেখানো কথাই বলছেন। বিএসএমএমইউ এর পরিচালকের বক্তব্যে এটি সুষ্পষ্ট , ৭৫ বছর বয়সী অসুস্থ্য সাবেক প্রধানমন্ত্রীকে কারাবন্দী রেখে বিনা চিকিৎসায় তিলে তিলে নি:শেষ করার মহাআয়োজন চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App