একই অনুষ্ঠানের বিচারক সজল, কনা ও নাদিয়া

আগের সংবাদ

কাদেরের হাত থেকে ‘উপদেষ্টার’ চিঠি নিলেন হাজারী

পরের সংবাদ

হটলুকে নজর কাড়লেন আনুশকা

প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৮, ২০১৯ , ৮:০৭ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ২৮, ২০১৯, ৮:১১ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

বিয়ের পর প্রথম দিওয়ালি পার্টির আয়োজন করেন সোনম কাপুর। সোনম কাপুর এবং আনন্দ আহুজার সেই পার্টিতে হাজির হবেন না বলিউডের তাবড় সেলিব্রিটিরা, তা কি হয়? সোনম কাপুর এবং আনন্দ আহুজার দীপাবলি পার্টিতে যেমন হাজির হন কারিনা কাপুর খান থেকে মালাইকা অরোরা, তেমনি সেখানে স্বামী বিরাট কোহলিকে নিয়ে হাজির হন আনুশকা শর্মা।

দেশি লেহেঙ্গায় সেজে বিরাটের হাত ধরে সোনম কাপুরের পার্টিতে হাজির হন আনুশকা শর্মা। সোনম কাপুরের দীপাবলি পার্টিতে হাজির হওয়ার আগে একযোগে ফটোশুট করেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন বলিউডের ‘পাওয়ার কাপল’-ও। বিরাট-আনুশকার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

বিরাট কোহলি – আনুশকা শর্মা

এদিকে ‘জিরো’র পর আনুশকা শর্মাকে আর কোন সিনেমায় দেখা যাবে, তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তবে বি টাউনের একাংশের খবর, ‘সাত্তে পে সাত্তা’র রিমেকে নাকি ঋত্বিক রোশনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বিরাট-ঘরণীকে। তবে সে বিষয়ে এখনো পর্যন্ত মুখ খুলেননি আনুশকা শর্মা। তবে বিয়ের পর ‘জিরো’র শুটিং করে আপাতত স্বামী বিরাট কোহলির সঙ্গেই আরো বেশি করেই আনুশকা সময় কাটাতে ব্যস্ত বলে বারবার দাবি করেছেন।