×

জাতীয়

২০ হাজার ইয়াবাসহ কারবারী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯, ০৬:১৬ পিএম

২০ হাজার ইয়াবাসহ কারবারী আটক

ইয়াবা সহ গ্রেপ্তার মো. ইয়াকুব

টেকনাফে কোস্ট গার্ড ও র‌্যাবের যৌথ অভিযানে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মো. ইয়াকুবকে (৩০)। বুধবার (২৩ অক্টোবর) ভোরে পুরান ফল্লান পাড়া নামক স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

কোস্ট গার্ড সদর দপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, টেফনাফ থানার পুরান ফল্লান পাড়া নামক স্থানে এক বাড়ীতে বিপুল পরিমান ইয়াবা মজুদ রাখা আছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড বাহিনীর স্টেশান টেকনাফ ও র‌্যাবের দুটি চৌকস দল বুধবার ভোরে উক্ত স্থানে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী (আত্মসমর্পণকারী) মো. ছিদ্দিকের (৩৪) সহযোগী ইয়াবা ব্যবসায়ী ইয়াকুবকে (৩০) তার বাড়ী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এছাড়া আত্মসমর্পণকারী সিদ্দিকের কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্রাদি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. শাহ জিয়া রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ী ইয়াকুব জানায়, ইয়াবাগুলো বিক্রির উদ্দেশ্যে বাড়ীতে মজুদ করে রাখা হয়েছিল। জব্দকৃত ইয়াবা, কাগজপত্রাদি, মোবাইল ফোন ও গ্রেপ্তার ইয়াকুবকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাবের মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App