×

জাতীয়

সরকারকে ক্ষমতায় চায় না জনগণ: আব্বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯, ০৬:৩৬ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সরকার যে ক্যাসিনো অভিযান চালাচ্ছে এ জন্য স্বাগত জানাই, কিন্তু রাঘব বোয়ালদের গ্রেপ্তার করা হচ্ছে না। দেশের মানুষ এগুলো ভালোভাবে নিচ্ছে না। তারা এ সরকারকে আর ক্ষমতায় চায় না।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে আবরার হত্যার প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে সাবেক ছাত্রদল আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিশেষ সম্পাদক ডক্টর আসাদুজ্জামান রিপন প্রমুখ।

আব্বাস বলেন, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক, ও স্বেচ্ছাসেবক লীগ মোল্লা মোহাম্মদ আবু কাওছারকে অপসারণের প্রসঙ্গ তুলে ধরে আব্বাস বলেন, জনগণ এসব টোকাইদের না সরকারের অপসারণ চায়। তিনি বলেন, বড় ভাইদের নির্দেশেই আবরার ফাহাদকে মেরেছে বুয়েট ছাত্রলীগ। এ সময় হত্যাকারীদের বিচার এবং আবরারের পরিবারকে ক্ষতিপূরণ দিতে দাবি জানান বিএনপির এই নেতা।

স্বেচ্ছায় কারাবরণের ডাক দিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেছেন, গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়া কারাগারে। তাকে মুক্তির জন্য আন্দোলন নিশ্চিত করতে হবে।

মির্জা আব্বাসকে উদ্দেশ্যে তিনি বলেন, আপনি স্থায়ী কমিটির একজন সদস্য, আপনি এজেন্ডা নেন, আমরা খালেদা জিযার মুক্তির জন্য, মুক্তির নিশ্চিত না হওয়া পর্যন্ত সবাই একসাথে কারাবরণ করবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App