ভেজালকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

আগের সংবাদ

প্রাথমিক শিক্ষকদের মহাসমাবেশে পুলিশের বাধা

পরের সংবাদ

প্রভাবশালী নেতারাও আছেন নজরদারিতে

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: October 23, 2019 , 2:28 pm

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা দুর্নীতি, মাদক ও চাঁদাবাজি করে তাদের কেউ ছাড় পাবে না। কারা কারা এসব কর্মকাণ্ডে জড়িত তদন্ত করে দেখা হচ্ছে। আওয়ামী লীগের প্রভাবশালী অনেক নেতাও নজরদারিতে আছেন। বুধবার (২৩ অক্টোবর) ধানমন্ডি ২৭ এর একটি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

চলমান শুদ্ধি অভিযান নিয়ে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক আরো বলেন, শুদ্ধি অভিযানের অপরিবর্তিত পরিস্থিতিতে এই সম্মেলন। শেখ হাসিনার কিছু পদক্ষেপকে সবাই প্রশংসা করছেন। নিজের ঘরের লোকদের বিরুদ্ধে এই অভিযান পঁচাত্তর পরবর্তী সরকারকেই নিতে হবে।

দলের জাতীয় কাউন্সিলকে সামনে রেখে সব জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যন্ত মেয়াদোত্তীর্ণ কমিটি পুনর্গঠন করার কথা উল্লেখ করে ওবায়দুল কাদের পকেট ভারী করার জন্য নিজের সমর্থক বাড়ানোর জন্য বিতর্কিত কাউকে দলে না ভেড়ানোর আহবান জানান। বলেন, খারাপ কিংবা দুষ্ট লোকের দরকার নেই। ক্লিন ইমেজের নেতা নিয়ে সামনে এগিয়ে যাব। যাদের কারণে বিতর্কিত ও অনুপ্রবেশ হয়ে থাকে, তাদের দল থেকে বের করে দিন।

সভায় ওবায়দুল কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছারকে পদ থেকে অব্যাহতি দিয়েছেন।