×

জাতীয়

গালি দেয়ায় শ্বাসরোধে হত্যা, পরে রগকাটা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০১৯, ০৮:০৫ পিএম

গালি দেয়ায় শ্বাসরোধে হত্যা, পরে রগকাটা

রাজধানীর বংশালে পিয়াল মিয়া (১৮) নামে এক কিশোরকে নৃশংসভাবে খুন করা হয়েছে। এ ঘটনায় বাবু (২৫) নামে তার এক সহকর্মীকে আটক করেছে পুলিশ। তারা দু’জনই জুতা তৈরি কারখানার কর্মচারী। মঙ্গলবার (২২ অক্টোবর) এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বংশাল থানার উপ-পরিদর্শক মোজাফ্ফর হোসেন ঘটনা জানান, মঙ্গলবার সকাল ৬টার দিকে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে ১০৪/৩ নং হাজি ওসমান গনি রোডের ওই জুতার কারখানার ভেতর থেকে পিয়ালের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতালে পাঠানানো হয়। দু’জনের মধ্যে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন।

বংশাল থানার ওসি শাহিন ফকির জানান, সুরতহাল প্রতিবেদনে দেখা গেছে পিয়ালের গলায় দাগ আছে। তার হাত ও পায়ের রগও কাটা। এ থেকে ধারনা করা হচ্ছে, প্রথমে তাকে শ্বসরোধ করা হয়। পরে মৃত্যু নিশ্চিত করতে বাটাল (চামড়া কাটার ধারালো ছুরি) দিয়ে তার হাত-পায়ের রগ কেটে দেয়া হয়।

তিনি আরো বলেন, কর্মচারীদের অধিকাংশই ওই কারখানাতেই থাকতো। ঘটনার পর বাবু শিক্কাটুলিতে তার এক বন্ধুর বাসায় পালিয়ে যায়। সেখান থেকে তাকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে নাশতা আনা নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবুকে মা-বাপ তুলে গালাগালি করে পিয়াল। এতে ক্ষিপ্ত হয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

তবে শুধু এ ঘটনায় এত নৃশংসভাবে কেউ কাউকে হত্যা করতে পারে না। এ ঘটনার পেছনে আরো কোন কারণ আছে কিনা কিংবা আরো কারো সম্পৃক্ততা আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। নিহত পিয়ালে বাবা লিখন (৫০) আসার পর মামলা হবে। নিহত পিয়ালের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App