×

জাতীয়

কাউন্সিলর মিজান মৌলভীবাজার আদালতে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ অক্টোবর ২০১৯, ০৫:৫৫ পিএম

কাউন্সিলর মিজান মৌলভীবাজার আদালতে

মৌলভীবাজার চীফ জ্যুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে হাবিবুর রহমান মিজান (ছবি: সংগৃহীত)

ক্যাসিনো ব্যবসায়ি রাজধানীর মোহাম্মদপুরের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে মৌলভীবাজার চিফ জ্যুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে হাজির করে অস্ত্র আইনে গ্রেপ্তার দেখানো হয়েছে। এমনটাই জানান, মৌলভীবাজার জজ কোর্টের পাবলিক পসিকিউটর অ্যাড. এ এস এম আজাদুর রহমান।

এদিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন দাখিল করা হয়েছে বলে জানান শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট মো: সালেহ্ আহমদ এর আদালতে হাজির করে শ্যোন এরেস্ট দেখানোর আবেদন করলে তা মঞ্জুর করে আদালত এবং এ ব্যাপারে বুধবার (২৩ অক্টোবর) সকালে শুনানীর দিন নির্ধারণ করা হয়েছে বলে জানান, পিপি অ্যাড. এ এস এম আজাদুর রহমান।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর সকালে র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কলেজ রোডের একটি বাসা থেকে তাকে গুলি ভর্তি অস্ত্র ও নগদ টাকা সহ আটক করে র‌্যাব ঢাকার একটি স্পেশালটিম। পরের দিন ১২ অক্টোবর সকালে র‌্যাবের ওয়ারেন্ট অফিসার আব্দুল জব্বার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App