বাসের ধাক্কায় প্রাণ গেল ওয়ার্কশপ কর্মচারীর

আগের সংবাদ

হাসপাতালের গেট আটকে সমাবেশ!

পরের সংবাদ

হার্টস বুক প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: October 22, 2019 , 3:01 pm

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক বা এইচবি এর পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। মঙ্গলবার ( ২২ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী হলে হার্টস বুক প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এ টুর্নামেন্টের লক্ষ্য ও উদ্দেশ্য হলো দেশের সকল মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা, বিশ্ববিদ্যালয় এবং জেলা-উপজেলা পর্যায়ে বিভিন্ন ক্লাব থেকে উদীয়মান ক্রিকেটার নারী-পুরুষ খুঁজে বের করে বিশ্বকে সেরা ক্রিকেটার উপহার দেয়া।

খেলোয়াড় বাছাই চলবে আগামী ২০২০ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত। টুর্নামেন্ট শুরু হবে ২০২০সালে ১ ফেব্রুয়ারি। ২১ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাজধানীর মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।এছাড়া আরো উপস্থিত ছিলেন হার্টস বুক এর চেয়ারম্যান অ্যান্ড সিইও মেজবাহ উদ্দিন সরকার রুবেল,হার্টস বুকস এর ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর মাহাবুবা বাবান সরকার, ভাইস চেয়ারম্যান এন্ড ডিরেক্টর শামিমা সরকার। হাটবুক টুর্নামেন্টটি হবে নক আউট পদ্ধতিতে। যেখানে ১৫ জন করে ক্রিকেটার থাকবে। দেশের ৮ বিভাগ থেকে প্রাথমিক বাছাই শেষে মোট ১৬ টি দল চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করবে।