×

তথ্যপ্রযুক্তি

দেশের প্রথম ডোমেইন মার্কেট প্লেস ‌‘ডুডিয়াস’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯, ০৯:১১ পিএম

দেশের প্রথম ডোমেইন মার্কেট প্লেস ‌‘ডুডিয়াস’

দেশের শীর্ষস্থানীয় অনলাইন প্রফেশনাল ও উদ্যোক্তাদের নিয়ে ফেসবুকভিত্তিক ডোমেইন বেচাকেনা, অকশনের গ্রুপ ডোমেইন অকশন বাংলাদেশ আয়োজিত মিটআপে যাত্রা শুরু করলো ‘ডুডিয়াস’।

সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারস্থ বিডিবিএল ভবনে আয়োজিত এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করেছে দেশের প্রথম ডোমেইন অকশন ওয়েবসাইট ও ডোমেইন মার্কেট প্লেস ডুডিয়াস।

এদিকে ডুডিয়াস ডটকম দেশের ডোমেইন মার্কেট প্লেসে এক নতুন দিগন্তের সূচনা করবে বলে অনুষ্ঠানে উপস্থিত অংশগ্রহণকারীরা আশাবাদ ব্যক্ত করেন।

ডুডিয়াসের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মেহেদী হাসান বলেন, এতদিন আমাদের দেশীয় ডোমেইন ব্যবসায়ীরা দেশীয় কোনো ডোমেইন মার্কেট প্লেস না থাকায় বাইরের ডোমেইন মার্কেট প্লেসসমূহে ডোমেইন বিক্রয় করে আসছিল। ডুডিয়াস তাদের জন্য দেশের মাটিতে ডোমেইন ব্যবসায়ের এক নতুন সময়ের সূচনা করবে বলে আশা রাখি। ডুডিয়াসে যে কেউ বিনামূল্যে ডোমেইন পার্কিং ও ডোমেইন অকশনে ডোমেইন বিক্রয় করতে পারবে।

তিনি আরো বলেন, ডুডিয়াস তার ব্যবহারকারীদের জন্য অনলাইন পেমেন্টসহ ডোমেইন বিক্রয়ের ক্ষেত্রে যে কোনো ধরনের জটিলতা নিরসনে কাজ করে যাচ্ছে। আমরা বিশ্বাস করি ডুডিয়াসের হাত ধরেই বাংলাদেশে শুরু হওয়া ডোমেইন অকশন ও মার্কেট প্লেস ব্যবসা আরো বেশি সম্প্রাসারিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App