×

বিনোদন

ডিসেম্বরে শুটিং শুরু করবেন কবরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৯, ১১:১৯ এএম

চিত্রনায়িকা কবরী ২০০৫ সালে চলচ্চিত্র পরিচালক হিসেবে প্রথম হাজির হয়েছিলেন। সে সময় নির্মাণ করেন ‘আয়না’ সিনেমাটি। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করেছিলেন তিনি। এরপর রাজনীতিতে ঢুকে পড়ায় ছবি পরিচালনা তো দূরে থাক, অভিনয়েই তিনি অনিয়মিত হয়ে পড়েন।

তবে লেখালেখি করতে পছন্দ করা কবরী ২০০৮-০৯ সালের দিকে একটি ছবির চিত্রনাট্য লিখেছিলেন। সময়ের অভাবে ছবিটি নিয়ে মাঠে নামা হচ্ছিল না। ২০১৫ সালে ঘোষণা দেন সেই ছবিটি নির্মাণের। জানান, ছবির নাম হবে ‘এই তুমি সেই তুমি’। দুই প্রজন্মের দুটি জুটির রোমান্স, মানসিকতা ফুটে উঠবে এই ছবির গল্পে। কিন্তু প্রায় দেড় কোটি টাকা বাজেটের এই ছবিটি অর্থের অভাবে তৈরি করতে পারছিলেন না তিনি। বাধ্য হয়ে দুই দুইবার সরকারি অনুদানের জন্যও আবেদন করেন।

অবশেষে চলতি বছরে সাড়া মেলে। ৫০ লাখ টাকা অনুদান পেয়েছেন তিনি এই ছবির জন্য। এবার এই অভিনেত্রী মাঠে নামছেন। তিনি জানান, আসছে ডিসেম্বরেই শুটিং শুরু করবেন নতুন ছবির। সে জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিচ্ছেন। ছবির পাত্র-পাত্রী কারা? এই প্রসঙ্গে কবরী বলেন, এখন পর্যন্ত সোহেল রানা অভিনয় করবেন এটা বলা যায়। আমিও থাকব। আরো একটি জুটি আছে ছবিতে। তাদের খুঁজছি। ঢাকার একজন নায়ক থাকবেন। তার সঙ্গে কলকাতার কোনো নায়িকাকে নেয়ার ইচ্ছে আছে। বেশ কয়েকজনের সঙ্গে আলাপ হয়েছে। ‍চূড়ান্ত হলে শিগগিরই সেই জুটির নাম ঘোষণা করব।

ঢাকায় নায়ক হিসেবে ‘এই তুমি সেই তুমি’ ছবিতে আরিফিন শুভর নাম শোনা গিয়েছিল ২০১৬ সালের দিকে। তবে কবরী বলেন, কিছুই এখনো চূড়ান্ত নয়। অনেকদিন পর অনেক অপেক্ষা শেষে ছবিটি নির্মাণ করতে যাচ্ছি। একটু দেখেশুনে ও বুঝে কাজটি শুরু করতে চাই। কবরী আরো জানান, দুটি জুটির চার শিল্পী ছাড়াও ২০১৮-১৯ অর্থবছরে অনুদান পাওয়া ‘এই তুমি সেই তুমি’ ছবিতে বাংলাদেশের স্বনামধন্য কলাকুশলীরা কাজ করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App