কার পার্কিং শৃঙ্খলায় রাস্তায় বসবে সেন্সর

আগের সংবাদ

১০ ক্রিকেটারের ১১ দফা দাবি

পরের সংবাদ

খালেদার শারীরিক অবস্থা জানতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: October 21, 2019 , 6:11 pm

কারfবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

সোমবার (২১অক্টোবর) বিকেলে ঐক্যফ্রন্ট্রের ৮ নেতা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে দেখা করলে এই অনুমতি মিলেছে বলে জানান তিনি।

এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণফোরামের নির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশের আহবায়ক নুরুল আমি বেপারী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা.জাফরুল্লাহ, গণফেরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও ঐক্যফ্রন্টের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু।

আ স ম আবদুর রব বলেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া অসুস্থ। এই বিষয়ে সংবাদ মাধ্যমে খবর আসছে। তাই আমরা তার সঙ্গে সরাসরি সাক্ষাত করে তার শারীরিক অবস্থা জানতে চাই। এ লক্ষ্যেই স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছি। তিনি বলেছেন দেখা করার জন্য আমাদের কোন বাধা নাই। আমরা সবাই দেখা করতে পারবো। তবে একসাথে অথবা বিচ্ছিন্নভাবে দেখা করার জন্য উনি আইজি প্রিজনকে বলে দিবেন। সাক্ষাতের দিনক্ষন জানতে চাইলে ঐক্যফ্রন্ট্রের এই নেতা বলেন এখনো সিদ্ধান্ত হয়নি।