×

জাতীয়

রাজিবের মোহাম্মদপুরের বাসায় অভিযান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯, ০১:৩১ এএম

রাজিবের মোহাম্মদপুরের বাসায় অভিযান

ক্যাসিনোবিরোধী অভিযানে ডিএনসিসির ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা থেকে আটকের পর মোহাম্মদপুরে তার নিজ বাসায় অভিযান চালায় র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ এর এএসপি (মিডিয়া) কামরুজ্জামান।

এর আগে শনিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে বসুন্ধরা এলাকার নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বিপরীতে ৮নং সড়কের ৪০৪নং বাসা ঘিরে রাখে র‌্যাব। পরে সেখানে অভিযান চালিয়ে রাজিবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর তাকে নিয়ে মোহাম্মদপুর এলাকায় পৌঁছে র‌্যাব সদস্যরা। মোহাম্মদপুর শিয়া মসজিদ মোড় সংলগ্ন মোহাম্মদীয়া হাইজিং সোসাইটির রোড নম্বর-১, ৩৩ নম্বরের রাজিবের বাসায় অভিযান শুরু করা হয়।

সূত্রমতে, বিগত ২০১৫ সালের কাউন্সিলর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন তারেকুজ্জামান রাজীব। নির্বাচনে দলীয় প্রার্থী ও মহানগর উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমানকে হারিয়ে তিনি বিজয়ী হন। রাজধানীর মোহাম্মদপুর এলাকায় যুবলীগের হাত ধরেই রাজনীতি আসেন।

র‌্যাব সূত্রমতে, ক্যাসিনোরবিরোধী অভিযানের পর দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা তালিকায় ৮৩ জন ক্যাসিনো গডফাদারের নামের মধ্যে তারেকুজ্জামান রাজীব একজন। তিনি অবৈধভাবে বিপুল পরিমাণ সম্পত্তির মালিক হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App