×

জাতীয়

বিদেশি মদ পিস্তল পাসপোর্ট নগদ টাকা জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯, ০২:২৭ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে বসুন্ধরার বাসা থেকে আটক করা হয়েছে। পরে বাসায় তল্লাশি চালিয়ে নগদ টাকা, বিদেশি পিস্তল ও গুলি, বিদেশি মদ এবং পাসপোর্ট জব্দ করে র‌্যাব।

শনিবার (১৯ অক্টোবর) রাতে বসুন্ধরা আবাসিক এলাকার সি ব্লকের আফতাব উদ্দিন রোডের ৯ তলা ভবনের সপ্তম তলা থেকে রাজীবকে আটক করা হয়। পরে বাসার ভেতরেই রাজীবকে প্রাথমিক জিজ্ঞাসাবাদসহ তল্লাশি চালানো হয়।

তল্লাশির সময় রাজিবের বন্ধু মিশু হাসানের ভাড়া নেয়া ওই বাসা থেকে নগদ ৩৩ হাজার টাকা, একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি, বিদেশি মদ এবং একটি পাসপোর্ট জব্দ করা হয়।

পরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম এক তাৎক্ষণিক প্রেস ব্রিফিংয়ে জমি দখল, সন্ত্রাসবাদ, চাঁদাবাজি ও দখলদারিত্বের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজীবকে আটক করা হয়েছে বলে জানান।

ক্যাসিনোবিরোধী অভিযানের মধ্যেই কাউন্সিলরদের বিরুদ্ধে অবৈধভাবে দখল, চাঁদাবাজি করে শত শত কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ওঠে। কেউ কেউ ক্যাসিনো কারবারের সঙ্গেও জড়িত ছিলেন। অভিযানের পরপরই অনেকেই পালিয়ে দেশ ছেড়ে গেছেন। কাউন্সিলর রাজীবও দুই সপ্তাহ ধরে আত্মগোপনে ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App