কাঁচামরিচের ভালো দাম পেয়ে কৃষক খুশি

আগের সংবাদ

আমার কোন ফেসবুক একাউন্ট নেই

পরের সংবাদ

রিয়াল মাদ্রিদের প্রথম হার

প্রকাশিত হয়েছে: অক্টোবর ২০, ২০১৯ , ১২:৩৯ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ২০, ২০১৯, ১২:৩৯ অপরাহ্ণ

Avatar

লা লিগার নতুন মৌসুমে প্রথমবারের মতো হারের মুখ দেখল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আজ (রবিবার) পয়েন্ট টেবিলের চোদ্দ নম্বরে থাকা মায়োর্কার বিপক্ষে ১-০ গোলে হেরেছে জিনেদিন জিদানের শিষ্যরা। ম্যাচ শুরু হওয়ার ৭ মিনিটের মাথায় লাগো জুনিয়র গোল করে মায়োর্কাকে এগিয়ে নেন। এরপর পুরো ম্যাচে আর কোন গোল না হলে ১-০ গোলের ঐতিহাসিক জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।
এদিকে এই হারের ফলে বার্সেলোনাকে টপকে আবার পয়েন্ট টেবিলের এক নম্বরে উঠে আসার সুযোগ নষ্ট করেছে রিয়ালের খেলোয়াড়রা। সমান নয় ম্যাচ খেলে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা। অন্যদিকে রিয়ালের পয়েন্ট ১৮। এই নয় ম্যাচের মধ্যে পাঁচটিতে জয়, একটি হার ও তিনটি ম্যাচ ড্র করেছে লস ব্লানকোসরা।
ম্যাচটিতে গ্যারথ বেল, লুকা মদ্রিচ ও এডেন হ্যাজার্ড খেলেননি। তবে তারা না থাকায় ম্যাচটি হেরেছে রিয়াল এমন কথা মানতে রাজী নন রিয়াল কোচ জিনেদিন জিদান। ম্যাচ শেষে জিদান বলেন, ‘ওরা না থাকায় ম্যাচটি হেরেছি এটি আমি মানতে নারাজ। দলের অন্য যারা খেলেছিল তারাও ভালো খেলোয়াড়। তবে আজকে আমরা ভালো খেলতে পারিনি। সামনের দিকে ভালো করতে হলে আমাদের আরো বেশি কঠোর পরিশ্রম করতে হবে’।