×

জাতীয়

পানির ট্যাঙ্ক থেকে রংমিস্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০১৯, ০৭:২৫ পিএম

শিল্প বাণিজ্য নগরী যশোরের নওয়াপাড়ার ব্যবসায়ী সরকার গ্রুপের মালিক আলমগীর সরকারের বাড়ির পানির রিজার্ভ ট্যাঙ্ক থেকে রং মিস্ত্রী হাবিবুর রহমান খাঁর(৪২) অর্ধগলিত গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, পানিতে দুর্গন্ধ ছড়ালে সন্দেহবশত পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ শনিবার (১৯ অক্টোবর) দুপুরে স্থানীয় বোয়ালমারী পোলের পাশে অবস্থিত ওই ভবন থেকে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে ভবনের মালিক আলমগীর সরকার জানান, পানি থেকে দুর্গন্ধ ছড়াতে দেখে তার কর্মচারীরা তল্লাশি করে নিশ্চিত হয় যে, ভবনের নীচ তলায় অবস্থিত পানির রিজার্ভ ট্যাঙ্ক থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। এ সময় তাদের সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ট্যাঙ্ক থেকে লাশটি উদ্ধার করে।

থানা অফিসার ইনচার্জ মো: তাজুল ইসলাম জানান, ৪/৫ দিন আগে হাবিবুরকে হত্যা করে লাশ পানির ট্যাঙ্কে লুকিয়ে রাখা হয়েছিলো। লাশের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া লাশের হাত ও পা বাঁধা ছিলো। আমরা ভবনের দুই তলার একটি কক্ষে হত্যার আলামত পেয়েছি। লাশের পচন ধরে দুর্গন্ধ ছড়াচ্ছে।

তিনি আরো জানান, ৪/৫ দিন যাবত হাবিবুর নিখোঁজ ছিলো। তার মোবাইল ফোন সেট বন্ধ থাকায় পরিবারের লোকজন খোঁজাখুজি করছিলো।

নিহতের বড় ভাই ইউছুপ আলী খাঁ জানান, তার ভাই নওয়াপাড়া এলাকায় দুই বছর যাবত রং মিস্ত্রীর সরদারের কাজ করছে। মামুন নামে তার ভাইয়ের এক সহকর্মী বুধবার (১৬ অক্টোবর)) হাবিবুর রহমানের স্ত্রীর নাম্বারে ফোন করে। ফোনে মামুন জানায়, তার স্বামীর একটা ঝামেলা হয়েছে। তাকে একটি চক্র বন্দি করে রেখেছে, উদ্ধার করতে ১০ হাজার টাকা লাগবে। তার কাছে ৭ হাজার টাকা আছে আপনি তাড়াতাড়ি ৩ হাজার টাকা পাঠিয়ে দিন। ফোন পেয়ে হাবিবুরের স্ত্রী নাসরিন বেগম স্বামীর জন্য বিকাশের মাধ্যমে ৩ হাজার টাকা পাঠিয়ে দেন। সেই থেকে মামুন ও হাবিবুর নিখোঁজ রয়েছে।

নিহত হাবিবুর রহমানের বাড়ি বরিশাল জেলার সদর উপজেলার নড়াসিটি গ্রামে। পরিবারে তার স্ত্রী ও দুইটি কন্যা সন্তান রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App