×

পুরনো খবর

স্কুলবন্ধুদের নিয়ে ‘থিম সং’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৯, ০৭:৫২ পিএম

স্কুলবন্ধুদের নিয়ে ‘থিম সং’
স্কুলবন্ধুদের নিয়ে ‘থিম সং’

জাতীয় নানা বিষয়েই ‘থিম সং’ লেখা হয়। যে গান উদ্দীপনা ছড়ায়, ঐক্যবদ্ধ করে সবাইকে। তবে কিশোর বেলার বন্ধুদের স্মৃতি নিয়ে থিম সং খুব কমই হয়। চাঁদপুর স্টেডিয়ামে দিনব্যাপী বন্ধুদের মিলন মেলা সামনে রেখে এমনই থিম সং লিখেছেন বোরহান বিশ্বাস। একই সঙ্গে তিনি সুরও করেছেন।

চাঁদপুর জেলার ১৯৯২ সালের এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে আগামী জানুয়ারিতে রি-ইউনিয়ন আয়োজন হতে যাচ্ছে। চাঁদপুর স্টেডিয়ামে এই মিলন মেলাকে সামনে রেখে ‘থিম সং’ নির্মাণ করছেন নাট্যনির্মাতা আশফাকুর রহমান আশিক। ওয়াহেদ শাহীনের সঙ্গীতায়োজনে এতে কণ্ঠ দিয়েছেন ফিদেল ও বৃষ্টি। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। এখন চলছে ভিডিও নির্মাণের প্রস্তুতি।

গীতিকার ও সুরকার বোরহান বিশ্বাস বলেন, এর আগে বেশ কিছু গান নিয়ে কাজ করেছি। তবে, এই প্রথমবারের মতো থীম সং লিখলাম। শ্রোতা-দর্শকদের ভালো লাগলে শ্রম স্বার্থক হয়েছে বলে মনে করবো।

[caption id="attachment_170566" align="aligncenter" width="750"] রেকর্ডিং সম্পাদনা[/caption]

নির্মাতা আশিক বলেন, বন্ধুদের নিয়ে এমন একটি কাজ করতে পেরে আমি আনন্দিত। বড় ক্যানভাসে কাজটি করার ইচ্ছে আছে। আমরা যারা দেশে আছি শুধু তারাই নয়, বিদেশে অবস্থানরত বন্ধুদেরও আমরা গানে রাখতে চাই। সেভাবেই আলোচনা চলছে। আশা করি, ভালো কিছু হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App