×

জাতীয়

ইলিশ নিয়ে পুলিশ ধরা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৯, ০৩:৫৭ পিএম

ইলিশ নিয়ে পুলিশ ধরা!

শরীয়তপুরে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ পরিবহনের সময় তিন পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা। বুধবার(১৬ অক্টোবর) রাত ১০ টার দিকে শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের সামনে তাদের আটক করা হয়। পরে তাদের সাময়িক বরখাস্ত করেছে জেলা পুলিশ ।

আটকরা হলেন- পুলিশের এটিএসআই মন্টু হোসেন, কনস্টেবল সঞ্জিত সমাদ্দার ও কনষ্টেবল হৃদয় হোসেন। তারা শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত ১০ টার দিকে জেলা শহরের সদর হাসপাতালের সামনে দিয়ে ৪টি মোটরসাইকেলে ইলিশ মাছ নিয়ে যেতে দেখে মোটরসাইকেল আরোহীদের পিছু নেয় স্থানীয় জনতা। পানি উন্নয়ন বোর্ডের সামনে তাদের গতি রোধ করে তল্লাশী করে ২টি মোটরসাইকেলে থাকা দুই বস্তা ভর্তি অন্তত দুইশ ইলিশ মাছসহ পুলিশের তিন সদস্যকে আটক করে স্থানীরা। এ সময় অপর ২ মোটরসাইকেলসহ বাকি সদস্যরা পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা প্রশাসন ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

আটক পুলিশ সদস্যদের পুলিশ লাইন্সে নিয়ে যায় পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। রাত ১২ টার দিকে পুলিশ সুপার আব্দুল মোমেন আটক হওয়া তিন পুলিশ সদস্যদের সাময়িক বরখাস্তের বিষয়টি উপস্থিত গনমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন।

শরীয়তপুরের পুলিশ সুপার আব্দুল মোমেন বিষয়টি নিশ্চিত করে জানান, মা ইলিশ পরিবহনের দায়ে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অপরাীধ যেই হোক কেউ আইনের বাহিরে নয়। অপরাধী অপরাধীই।

https://www.youtube.com/watch?v=6GwpkeSJbIc

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App