×

জাতীয়

অটোরিকশা চাপায় আহত জান্নাতের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০১৯, ০৭:৩৯ পিএম

রাজধানীর নন্দিপাড়ায় অটোরিকশা চাপায় প্রাণ গেলো উজমা আক্তার দু'নামের ৭ বছরের এক শিশুর। রাস্তা পার হবার সময় বাসার সামনেই বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় অটোরিকশা চাপায় আহত হয় স্থানীয় মাদ্রাসা ছাত্রী জান্নাত। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তার।

স্বজনরা জানায়, চাঁদপুর সদর উপজেলার পুরান বাজার এলাকার মো. সোহাগ মিয়া ও ফাতেমা আক্তারের মেয়ে জান্নাত। ২ ভাইবোনের মধ্যে ছোট সে। পরিবারের সাথে নন্দিপাড়া ব্যাংক কলোনীর একটি টিনসেড বাসায় ভাড়া থাকতো।

নিহত শিশু জান্নাতের বড় ভাই ফেরদৌস হোসেন জানায়, সকালে তার বোন স্কুলে ছিলো। পরে সকালে বাসা থেকে বের হয়ে রাস্তা পার হয়ে একটি দোকানে যায় তার বোন। ফেরার সময় একটি অটোরিকশা আসতে দেখে সে রাস্তায় দাঁড়িয়ে পড়ে। তখনই ওই অটোরিকশা গতিরোধ না করেই হালকা মোড় নিয়ে তার উপর উঠিয়ে দেয়। এতে তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাতুয়াইল মেডিকেলে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে দুপুরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয় শিশু জান্নাতকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

শিশুটির বাবা সোহাগ টাইলস মিস্ত্রী আর মা ফাতেমা আক্তার গৃহিণী বলে জানাে গেছে। স্থানীয় জামিয়াতুল সালিহাত মাদ্রাসায় ৩য় শ্রেণির ছাত্রী ছিল শিশু জান্নাত।

"আমি আমার মাইরারে ছাড়া বাচুম না। আমারে একবার আমার মাইয়ার কাছে নিয়া যান। আমারে একটু দেখান। কী হইছে আমার মাইয়ার। আমি মাইয়া ছাড়া যামুনা। আমার ঝি'রে নিয়া আমি ঘুমামু। আমিতো আমার মাইরা ছাড়া যামুনা। ভাই আমার মাইয়াডা কই, আমার মাইয়া কই’’ হাসপাতালের জরুরী বিভাগের সামনে এভাবেই মেয়ের জন্য আহাজারি করেন শিশুটির মা। এ সময় তার আহাজারিতে হাসপাতালের এক হৃদয়বিদারক পরিবেশ সৃষ্টি হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App