দেশে প্রথম এনসিডি বৈজ্ঞানিক কংগ্রেস

আগের সংবাদ

রেকর্ড গড়লেন জেনিফার অ্যানিস্টোন

পরের সংবাদ

ধারাবাহিক নাটক নিয়েই ব্যস্ত মৌ

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৭, ২০১৯ , ৫:০২ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১৭, ২০১৯, ৭:১১ অপরাহ্ণ

Avatar

অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ বর্তমানে আটটি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ধারাবাহিকগুলো হচ্ছে রুলীন রহমানের ‘সুতোয় বাঁধা সুখের পায়রা’, কায়সার আহমেদ’র ‘বকুল পুর’, আল হাজেনের ‘ছায়াছবি’,‘চক্কর’ ,‘হুলুস্থূল’, সকাল আহমেদের ‘শান্তি পুরীতে অশান্তি’, বদরুল আনাম সৌদের ‘লুকোচুরি লুকোচুরি গল্প’, হিমু আকরামের ‘শান্তি মলম ১০ টাকা’।

তাহমিনা সুলতানা মৌ বলেন,‘ বেশ ব্যস্ত সময় পার করছি। আমি কৃতজ্ঞ যারা আমাকে নিয়ে চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে কাজ করাচ্ছেন। আমার অভিনয়ের প্রতি তাদের আস্থা আছে বলেই তারা আমাকে দিয়ে এই ধরনের চরিত্রগুলোতে কাজ করাচ্ছেন। একজন অভিনয়শিল্পী হিসেবে আমি তাই গর্বিত এবং অনুপ্রাণিতও বটে।

এরমধ্যে কয়েকটি নাটক প্রচার হচ্ছে, আবার কয়েকটি প্রচারের অপেক্ষায়। যে নাটকগুলো প্রচার হচ্ছে সেগুলোর জন্যও বেশ ভালো সাড়া পাচ্ছি।’ ‘বকুলপুর’ প্রচার হয় দীপ্ত টিভিতে, ‘লুকোচুরি লুকোচুরি গল্প’ প্রচার হয় বিটিভিতে এবং ‘শান্তি পুরীতে অশান্তি’ প্রচার হয় বৈশাখী টিভিতে। বাকী পাঁচটি ধারাবাহিক নাটক রয়েছে প্রচারের অপেক্ষায়।

এদিকে আগামীকাল মৌ’র জন্মদিন। জন্মদিনে সাধারণত কোন কিছু করার পরিকল্পনা থাকেনা। কিন্তু পরিবার থেকেই দিনটি বিশেষভাবে উদযাপিত হয়ে থাকে। তাই কারো মনে না থাকলেও দিনটির শুরু থেকেই বিশেষ দিনে পরিণত হয়। জন্মদিন এলে মৌ তার অভিনয়ের আদর্শ তার বাবা’কে মিস করেন। মৌ জানান, আগামী ২৪ অক্টোবর ‘বকুলপুর’ শুটিং সেট-এ তার জন্মদিন বিশেষভাবে উদযাপিত হবে।