তৈরি পোষাক কিনতে সার্বিয়াকে স্পিকারের আহ্বান

আগের সংবাদ

ষষ্ঠ গোল্ডেন বুট হাতে পেলেন মেসি

পরের সংবাদ

শিক্ষার্থীদের জন্য

ক্রেডিট কার্ড ছাড়াই কিস্তিতে ওয়ালটনের ল্যাপটপ

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৬, ২০১৯ , ৯:০১ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১৬, ২০১৯, ৯:০১ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

শিক্ষার্থীদের প্রয়োজনীয় সামগ্রী হিসেবে বিবেচনায় নিয়ে ল্যাপটপ ক্রয়ে আরো সুবিধা দিচ্ছে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটন। কোন ব্যাংকের ক্রেডিট কার্ড নয়। এবার শিক্ষার্থীরা শুধু এনআইডি কপি দিয়েই কিস্তিতে ওয়ালটন ল্যাপটপ কিনতে পারবেন। এক্ষেত্রে কোন অতিরিক্ত চার্জও গুনতে হবে না। রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো-২০১৯ এ অংশ নিয়ে এমন সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বুধবার (১৬ অক্টোবর) এক্সপো ঘুরে দেখা যায়, ওয়ালটনের মেঘা প্যাভিলিয়নে চলছে অফারের ছড়াছড়ি। দেশীয় এই ডিজিটাল ডিভাইস ক্রয়ে আগ্রহী অনেকে। প্যাভিলিয়নে কথা হয় ঢাকা করেজের শিক্ষার্থী ফয়সাল মেহেদীর সঙ্গে। তিনি ভোরের কাগজকে জানান, আসলে ওয়ালটন দেশীয় পণ্য তাই সাধারণত এর প্রতি আগ্রহ বেশি। এছাড়া বাজারের তুলনামূলক কম দামে ভালো পণ্য বিক্রি করে ওয়ালটন।

এবারে শিক্ষার্থীদের জন্য তাদের ল্যাপটপের দাম ও কিস্তি সুবিধা অনেক ভালো লেগেছে। ওয়ালটনের এই মেঘা প্যাভিলিয়নে সাজানো এসি, ফ্রিজ, ল্যাপটপ থেকে শুরু করে ডিজিটাল ডিভাইসগুলো দেখছেন দর্শনার্থীরা। ইতিমধ্যে একটি এসি তৈরি করেছে ওয়ালটন যা শুধু আপনার করা সাউন্ডে অফ অন হবে। এছাড়া, নতুন ডিজাইনের রেফিজারেটরও রয়েছে।

প্যাভিলিয়নে কথা হয় ওয়ালটনে ব্র্যান্ডিং শাখার সিনিয়ন প্রিন্সিপাল অফিসার শরীফ আব্দুল্লাহর সঙ্গে। তিনি ভোরের কাগজকে জানান, আমরা মূলত এই এক্সপোতে কোন পণ্য বিক্রি করছি না। যা বিক্রি হচ্ছে তা ওয়ালটন ই প্লাজার মাধ্যমে। এখানে আমাদরে পণ্যগুলোর মান এবং দাম সবকিছু সর্ম্পকে দর্শনার্থীদে ধারণা দিচ্ছি। তবে অনেক সাড়া পাচ্ছি আমরা। এখানে এসি, ফ্রিজ, ল্যাপটপ, লিফটসহ অনেক ডিজিটাল ডিভাইস রয়েছে। এবারে আমরা শুধু শিক্ষার্থীদের কোন ধরণের ক্রেডিট কার্ড ছাড়া এনআইডির মাধ্যমে শূণ্য শতাংশ ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধায় ল্যাপটপ প্রদান করছি। যেকোন শিক্ষার্থী চাইলে কিনতে পারবেন।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা