×

জাতীয়

দেশে আইন আছে প্রয়োগ নাই: মির্জা আব্বাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০১৯, ০৭:২১ পিএম

দেশে আইন আছে প্রয়োগ নাই: মির্জা আব্বাস

জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন

দেশে আইনজবী আছে, আইন আছে কিন্তু আইনের প্রয়োগ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নবগঠিত আহবায়ক কমিটির নেতাদের শ্রদ্ধা নিবেদন শেষে উপস্থিতি সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।

আব্বাস বলেন, ‘একটা কথা হলো, দেশে আইনজীবী আছে, আইন আছে কিন্তু আইনের প্রয়োগ নাই। দেশে কোর্ট আছে, কোর্টে কোনো বিচার নাই। আমরা সকাল দুপুর সন্ধ্যা শুধু কোর্টে যাই। আজকেও আমি কোর্ট থেকে আসছি সরাসরি।’

তিনি বলেন, ‘দেশে কোর্ট আছে বিচার নাই, আইন আছে প্রয়োগ নাই। দেশে আইনের প্রয়োগ এবং সুষ্ঠু বিচারের জন্য আইনজীবী ফোরাম একটা ব্যবস্থা নেবে বলে আমরা এই আশা করি।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ, বেগম সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহবায়ক অ্যাডভোকেট খন্দকার মাহাবুব হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুর রহমান, নিতাই রায় চৌধুরী, মীর নাসির, খোরশেদ আলম মিয়া, বোরহান উদ্দিন, রুহুল কুদ্দুস কাজল, মীর হেলাল উদ্দিন, মাসুদ আহমেদ তালুকদার, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, কায়সার কামালা, আবেদ রাজা, আমিনুল ইসলাম, মেজবাহ উদ্দিন, মহসিন উদ্দিন, গাজী কামরুল ইসলাম সজল প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App