মেয়েদের কঠিন পরীক্ষা

আগের সংবাদ

বিয়ে করছেন সাবিলা নূর

পরের সংবাদ

হবিগঞ্জে কথিত বন্ধুক যুদ্ধে ডাকাত কুদরত নিহত

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৫, ২০১৯ , ১১:৩৯ পূর্বাহ্ণ

হবিগঞ্জের সদর উপজেলায় পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে কুদরত আলী (৪০) নামের এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে দুজন এস আই সহ ৪ জন পুলিশ ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের পুরাসুন্দা বাশ বাগান এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত কুদরত জেলার সদর উপজেলার নিজামপুর ইউপির দরিয়াপুর গ্রামের ওমর আলীর পুত্র।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক জানান, সিলেট-ঢাকা মহাসড়কের পুরাসুন্দা বাশ বাগান এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল আলমের নেতৃত্বে ডিবি ও শায়েস্তাগঞ্জ থানার পুলিশ যৌথ অভিযানে গেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে কিছুক্ষণ পরে ডাকাতরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করার সময় ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়দের মাধ্যমে নিহতের নাম কুদরত আলী বলে নিশ্চিত হয় পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ছয় রাউন্ড গুলি,দুটি রামদা, রডসহ ডাকাতির কাজে ব্যবহারের সরঞ্জমাদি উদ্ধার করা হয়।

নিহতের লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের কাজ সম্পন্ন হয়েছে। কুদরতের বিরুদ্ধে জেলা এবং জেলার বাহিরের বিভিন্ন থানায় ১৩ টি ডাকাতির মামলা রয়েছে।