বাংলাদেশের প্রথম তৃতীয় লিঙ্গের ভাইস চেয়ারম্যান পিংকী

আগের সংবাদ

এতিমদের মুখে হাসির ঝিলিক

পরের সংবাদ

ববির বাসে প্রাণ গেল দুইজনের

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৫, ২০১৯ , ৫:০০ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১৫, ২০১৯, ৫:০০ অপরাহ্ণ

Avatar

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবাহী বিআরটিসি বাসের সাথে মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ যাত্রী। তারা সবাই মাহেন্দ্রার যাত্রী ছিলেন। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকা সংলগ্ন বৈদ্যপাড়া সড়কের মুখে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মাহেন্দ্রার যাত্রী ঝালকাঠীর কাঁঠালিয়া এলাকার বাসিন্দা আব্দুল খালেক(৬০), ও ঝালকাঠীর দেউলাকাঠীর রাজীব মিস্ত্রির স্ত্রী নিপা মিস্ত্রি (৩০)। আর আহতরা হলেন, শাকিল আহমেদ (১৮), ফয়সাল (২৫), হৃদয় (২৫), ইলিয়াস (২৬), রাজিব (৪২) ও আজ্ঞাত পরিচয়ের এক যুবক।
বরিশাল কোতোয়ালি থানার এসআই শাহজালাল জানান, বিআরটিসির ডাবল ডেকারের একটি বাস শিক্ষার্থীদের নিয়ে নথুল্লাবাদ বাস স্ট্যান্ড থেকে বরিশাল বিশ্ববিদ্যালয় যাচ্ছিল। এ সময় রুপাতলী বাস টার্মিনাল থেকে আসা একটি মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্রাটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় ৮ জন আহত হন। এরমধ্যে গুরুতর দুইজকে হাসপাতালে আনার পর মৃত ঘোষণা করেছেন কর্তব্যরত চিকিৎসক।
কোতোয়ালী থানার এসআই শাহজালাল জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।
বিআরটিসি বরিশাল ডিপো সূত্রে জানা গেছে, ডিপোর ৬টি ডাবল ডেকার বাসের সবগুলো বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিবহনের জন্য ইজারা দেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটির চালক ছিলেন সোহেল রানা।